× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিলেটে সড়ক দুর্ঘটনায় দুই চালকের বিরুদ্ধে মামলা

সিলেট প্রতিনিধি

০৮ জুন ২০২৩, ০৩:৫৮ এএম

সিলেটের দক্ষিণ সুরমার নাজিরবাজারে ট্রাক ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৫ জন নিহতের ঘটনায় দুই চালকের বিরুদ্ধে মামলা হয়েছে। 

গতকাল বুধবার (৭ জুন) রাতে সুনামগঞ্জের দিরাইয়ের ভাটিপাড়ার ইজাজুল বাদী হয়ে এ মামলা করেন। ইজাজুলের বাবা সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার (৮ জুন) দক্ষিণ সুরমা থানার ওসি শামসুদ্দোহা জানান, ১৫ জন শ্রমিক নিহতের ঘটনায় পিকআপ ও ট্রাকচালকের বিরুদ্ধে মামলা হয়েছে। তারা এখনও পলাতক। পুলিশ তাদের গ্রেফতার করতে চেষ্টা চালিয়ে যাচ্ছে। পুলিশ গাড়ির নাম্বার দিয়ে মালিকের সন্ধান চালিয়ে যাচ্ছে। 

সিলেট মহানগর থেকে পিকআপে করে প্রায় ৩০ জন নারী-পুরুষ নির্মাণশ্রমিক জেলার ওসমানীনগর উপজেলার গোয়ালাবাজার যাচ্ছিলেন। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে দক্ষিণ সুরমার নাজিরবাজার এলাকার কুতুবপুর নামক স্থানে পৌঁছালে মুনশীগঞ্জ থেকে ছেড়ে আসা সিলেটগামী বালুবাহী ট্রাকের সঙ্গে শ্রমিক বহনকারী পিকআপের সংঘর্ষ হয়। 

ঘটনাস্থলেই মারা যান ১১ জন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও তিন জনের মৃত্যু হয়। বৃহস্পতিবার ভোরে আরও একজনের মৃত্যু হয়।

জানা যায়, ওসমানীনগরের তাজপুরে একটি নির্মাণাধীন বাড়ির ছাদ ঢালাইয়ের জন্য আম্বরখানা বড়বাজার থেকে ৩০ জন নির্মাণ শ্রমিক নিয়ে যাচ্ছিল পিকআপ। পথে ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানা পুলিশ এবং সিলেট ও ওসমানীনগরের ফায়ার সার্ভিস স্টেশনের একাধিক ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠায়। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.