× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লক্ষ্মীপুরে হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি

লক্ষীপুর প্রতিনিধি

০৮ জুন ২০২৩, ০০:৪৯ এএম

লক্ষ্মীপুরে হাতবোমা ফাটিয়ে স্বর্ণের দোকানে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতরা কুপিয়ে স্বর্ণের দোকানের মালিকসহ দু্ইজনকে আহত করে স্বর্ণ নিয়ে পালিয়ে যায়। ডাকাতি শেষে গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার সময় তাদের গাড়ি চাপায় নিহত হয় সফি উল্লাহ নামের একজন পথচারী। বুধবার (৭ জুন) রাত সাড়ে আটটার দিকে লক্ষ্মীপুর সরকারি সামাদ সংলগ্ন কলেজ রোড এলাকার আর কে শিল্পালয়ে এ দুর্ধষ ঘটনা ঘটে। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ।

জানা গেছে, ঘটনার সময় ডাকাতরা ওই শিল্পালয় দোকান মালিক অপু কর্মকারকে কুপিয়ে আহত করে। আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নেওয়ার পর তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় প্রেরণ করা হয়েছে। ঘটনায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। ডাকাতি শেষে দ্রুত চলে যাওয়ার সময় তাদের পিকআপ ভ্যানের চাপায় মোঃ সফি উল্লাহ নামের একজন পথচারী আহত হয়। এসময় মোঃ ইসমাইল নামের অপর একজন পথচারী আহত হন। এ প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ ঘটনাস্থলে ছিল। তবে ডাকাতরা কী পরিমাণ স্বর্ণ লুট করে নিয়ে গেছে, তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী বাজারে ব্যবসায়ীরা জানান, সন্ধ্যায় একটি পিকআপভ্যানে করে ৮-১০ জন অস্ত্রধারী দুর্বৃত্ত এসে এলোপাতাড়ি ককটেল বিস্ফোরণ ঘটায়। এ সময়
চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়ে। ককটেলের ধোঁয়ায় অন্ধকারাচ্ছন্ন হয়ে পড়ে গোটা এলাকা। পরে ডাকাতরা আরকে শিল্পালয়ে ঢুকে স্বর্ণালংকার লুট করে অল্প সময়ের মধ্যেই পিকআপভ্যান যোগে পালিয়ে যায়। ঘটনার সময় দোকান মালিক অপু কর্মকারকে কুপিয়ে জখম করে ।

অতিরিক্ত পুলিশ সুপার সোহেল রানা বলেন,  এঘটনায় তদন্ত চলছে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.