× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জের সলঙ্গায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

০৭ জুন ২০২৩, ০৮:১২ এএম

সিরাজগঞ্জের সলঙ্গায়  ১২৭ বোতল ফেন্সিডিসহ মোছাঃ সুমেনা আক্তার (সুমি) নামে এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-১২।

বুধবার দুপুর ২ টায় গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়- বুধবার  (৭ জুন)  ভোর ৪ টায়   গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ১২’র স্পেশাল কোম্পানির চৌকষ অভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা  থানাধীন  হাটিকুমরুল গোলত্ব রাধানগর এলাকার মহাসড়কে  একটি মাদক বিরোধী অভিযান চালিয়ে ১২৭ বোতল ফেন্সিডিলসহ ০১ জন নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ০১টি মোবাইল  ফোনও জব্দ করেছেন।

র‌্যাব আরো জানায়, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলাসহ বিভিন্ন জেলায় মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল।আটক মাদক ব্যবসায়ী হলেন, লালমনিরহাট জেলার আদিতামারি থানার সরদারপাড়া গ্রামের, মোঃ আব্দুল কুদ্দুসের মেয়ে মোছাঃ সুমেনা আক্তার সুমি (২২)।

আটকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মামলা দায়ের করে উদ্ধারকৃত আলামতসহ সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে বলে গনমাধ্যমকে নিশ্চিত করেছেন, র‌্যাব-১২'র সিপিএসসি কোম্পানি কমান্ডার, মোঃ আবুল হাসেম সবুজ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.