× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী-কর্মকর্তাদের বিক্ষোভ

নাটোর প্রতিনিধি

০৭ জুন ২০২৩, ০৫:২০ এএম

বকেয়া গ্র্যাচুইটি ও অন্যান্য আর্থিক সুবিধার অর্থ প্রদানের দাবিতে নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তারা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ।

বুধবার বেলা ১১টার দিকে নাটোর চিনিকল প্রাঙ্গনে তারা বিক্ষোভ মিছিল করে। বিক্ষোভ মিছিল শেষে তারা চিনিকল গেট এলাকায় এক সমাবেশ করে। 

নাটোর চিনিকল অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা কল্যাণ পরিষদের ব্যানারে আয়োজিত সমাবেশে বক্তব্য রাখেন নাটোর চিনিকলের অবসরপ্রাপ্ত শ্রমিক কর্মচারী ও কর্মকর্তা কল্যান পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুর রশিদ, সাধারণ সম্পাদক আবু রায়হান ভুলু, নাটোর সুগার মিলস্  শ্রমিক কর্মচারী ইউনিয়নের সভাপতি ফিরোজ আলী, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাবেক সভাপতি মাইনুল হকসহ নেতৃবৃন্দ। 

এ সময় বক্তারা বলেন দীর্ঘদিন ধরে তারা এই দাবীতে আন্দোলন করে যাচ্ছেন। কিন্তু দাবীগুলো পূরনে এখনও কোন পদক্ষেপ গ্রহণ করা হয়নি। নাটোর চিনিকলের অবসরপ্রাপ্ত প্রায় ৪৩০ জন শ্রমিক-কর্মচারী ও কর্মকর্তা ২০১৪ সাল থেকে প্রাপ্য গ্র্যাচুইটি বাবদ ৩৪ কোটি টাকা ও ৩০০ জনের প্রভিডেন্ট ফান্ডের টাকা না পেয়ে মানবেতর জীবন যাপন করছেন। বিনা চিকিৎসায় ইতিমধ্যে অনেকেই মারা গেছেন। অনেকে জটিল রোগে ভুগছেন এবং ছেলেমেয়েদের লোখাপড়া বন্ধ হয়ে গেছে। এই পরিস্থিতি বিবেচনা করে অতি দ্রুত তাদের প্রাপ্য গ্র্যাচুইটি ও প্রভিডেন্ট ফান্ডের বকেয় টাকা প্রদানের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.