× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় হাতেনাতে ধরা ব্যবসায়ী

পাবনা প্রতিনিধি

০৬ জুন ২০২৩, ০৮:৪৪ এএম

পাবনা সদর উপজেলা দোগাছি ইউনিয়নে প্রবাসীর স্ত্রীর সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় উজ্জ্বল হোসের রনি (৪০) নামের এক ব্যবসায়ীকে হাতেনাতে আটক করা হয়েছে। মঙ্গলবার (৬ মে) সকালে দোগাছি বাজারের পাশের এক ভাড়াটিয়া বাড়িতে এ ঘটনা ঘটে।

আটক রনি দোগাছি গ্রামের মৃত আক্কাজ আলীর ছেলে ও দোগাছি বাজারের কাপড় ব্যবসায়ী। তিনি তিন সন্তানের জনক। আটক নারীও দুই সন্তানের জননী বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভাঁড়ারা গ্রামের প্রবাসীর স্ত্রী ও দোগাছি বাজারের তানজিলা বিউটি পার্লারের স্বত্বাধিকারী দুই সন্তানের জননী তবাজারের পাশে মাসুদ হোসেনের বাড়িতে ভাড়া থাকেন। সেই সুবাধে ওই নারীর সঙ্গে তিন সন্তানের জনক উজ্জল হোসেন রনির দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিউটি পার্লারে যাতায়াতের সুবাধে এ সম্পর্ক গড়ে উঠে।

এরই জের ধরে মঙ্গলবার দিবাগত গভীর রাতে দোগাছি বাজারের পাশে মাসুদ হোসেনের নিজ ভাড়া বাড়িতে বসবাসকারী (ভাড়াটিয়া) মেয়েটির রুমে রনি দেখা করার জন্য যায়। পরে ভোর সকালে এলাকার মানুষজন বিষয়টি বুঝতে পেয়ে তাদের দুজনকে ঘরে আটকে রেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে তাদের আটক করে থানায় নিয়ে যায়।

নাম প্রকাশ না করার শর্তে স্থানীয়রা জানান, উজ্জ্বল হোসেন রনি দোগাছি বাজারে কাপড়ের ব্যবসা পরিচালনা করে আসছে। সেই সুবাদে ভাঁড়ারা গ্রামের ওই মেয়ের সঙ্গে গত ৯ মাস আগ থেকে অবৈধ প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন এলাকায় বেড়াতে নিয়ে যাওয়াসহ রাতে ওই মেয়েটির বাসায় নিয়মিত যাতায়াত করত। বিষয়টি এলাকাবাসী নিষেধ করলেও কোন তোয়াক্কা করেনি। যার কারণে আজকে মেয়েটির সঙ্গে অনৈতিক কাজ করার সময় আটক করে পুলিশে খবর দেওয়া হয়। মেয়েটির সঙ্গে তাকে বিয়ে দেওয়ারও দাবি জানান তারা।

এ ঘটনায় অভিযুক্ত রনির স্ত্রী হোসনেয়ারা খাতুন বলেন, এ ঘটনা মিথ্যা ও বানোয়াট।

পাবনা সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) খায়রুজ্জামান বলেন, বিষয়টি  আমরা জানার সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হয়ে নারী ও পুরুষকে আটক করে থানায় নিয়ে আসছি। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  মেয়েটির পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.