× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপু‌রে স্ত্রীর করা অভিযোগে বেরোবি কর্মকর্তা আটক

রংপুর ব্যুরো

০৬ জুন ২০২৩, ০৮:৪১ এএম

নারী ও শিশু নির্যাতন দমন আইনে করা মামলা তুলে নিতে স্ত্রীকে চাপ প্রয়োগ ও ভয়ভীতি প্রদর্শন করেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আরিফুল ইসলাম। এ ঘটনায় স্ত্রীর করা অভিযোগে গ্রেফতার হয়েছেন তিনি।

সোমবার (৫ জুন) দিবাগত রাত ১টায় নগরীর ধাপ শ্যামলী লেন এলাকা থেকে তাকে গ্রেফতার করে মহানগর কোতোয়ালি পুলিশ। মহানগর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

পরিদর্শক মোহাম্মদ শাহ আলম জানান, আরিফুল ইসলামের বিরুদ্ধে একটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তাকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়েছে।

গত বছরের ৮ নভেম্বর পীরগঞ্জ থানায় স্বামী আরিফুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন স্ত্রী লায়লা আরজুমান বানু পাপ্পু। মামলার অভিযোগে তিনি উল্লেখ করেন, বিয়ের পর থেকে ৫০ লাখ টাকার যৌতুকের দাবিতে প্রায়ই চাপ প্রয়োগ করতেন আরিফুল। এরই মধ্যে এক নারীর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন তিনি।

যৌতুকের টাকা দিতে না পারায় স্ত্রীকে একবার তালাকও দেন আরিফুল। পরিবার ও স্থানীয়দের সহায়তায় আবার সংসার শুরু করলেও আবারও যৌতুকের চাপ প্রয়োগ ও মারধর করে আরিফুল। এমন পরিস্থিতিতে বাধ্য হয়েই থানায় স্বামীর বিরুদ্ধে মামলা করেন স্ত্রী লায়লা আরজুমান বানু পাপ্পু।

মামলা তুলে নিতে স্ত্রীকে বিভিন্ন সময় চাপ প্রয়োগ ও ভয়ভীতি প্রদর্শন করতেন আরিফুল। চলতি বছরের ৮ এপ্রিল কোতোয়ালি থানায় স্বামী আরিফুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করেন স্ত্রী লায়লা আরজুমান বানু পাপ্পু। 

তিনি অভিযোগে উল্লেখ করেন, তার স্বামীর বিরুদ্ধে রংপুরের পীরগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করা হয়। মামলায় জামিন পাবার পর থেকেই মামলা তুলে নিতে চাপ প্রয়োগ করে স্বামী আরিফুল ইসলাম। মামলা না তুললে খুন করার হুমকি প্রদর্শন করলে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.