× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমনিরহটে আগুনে পুড়ে নিঃস্ব চার পরিবার

লালমনিরহাট প্রতিনিধি

০৬ জুন ২০২৩, ০৮:৩৮ এএম

লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলায় রান্না ঘর থেকে ছড়িয়ে পড়া আগুনে চারটি কৃষক পরিবারের ৬টি  ঘরসহ জিনিসপত্র পুড়ে গেছে। আগুনে কৃষক মফিজুল, শফিকুল, রবিউল ও হামিদুল হকের সদ্য ঘরে তোলা গোলাভরা ধান, বাদাম, তামাক, ভুট্টা অন্যান্য আসবাবপত্র সহ প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মঙ্গলবার (০৬ মে) সকাল ৮টায় উপজেলার কাকিনা ইউনিয়নের কবিবাড়ি এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 

জানা যায়, রান্না ঘরের চুলার আগুন থেকে অসতর্কতার কারনে আগুন ছড়িয়ে পড়ে। পাশাপাশি বসবাস করা ওই ৪জন কৃষক পরিবারে ৬টি ঘরেই তাৎক্ষণিক আগুন লেগে যায়। আগুনে আসবাবপত্র, প্রয়োজনীয় কাগজপত্র,  জিনিসপত্র, নগদ অর্থ, খাবারের জন্য মজুদ রাখা ধানসহ বাদাম, তামাক, ভুট্টা আগুনে পুড়ে গেছে। এতে  প্রায় ২৫ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবী কৃষকদের পরিবারের। 

খবর পেয়ে কালীগঞ্জ থানার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনা স্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনায় পাশে থাকা অন্যান্য আরো ঘরবাড়ি গুলো রক্ষা পেয়েছ। স্থানীয় ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মাঝে শুকনো খাবারসহ বস্ত্র বিতরণ করা হয়েছে। 

উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মান্নান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে সহযোগিতার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.