× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বান্দরবানে নিহত সেনা সদস্যের পরিবারের কাছে ঘর হস্তান্তর

পটুয়াখালী প্রতিনিধি

০৬ জুন ২০২৩, ০৮:৩৪ এএম

গত বছর (২০২২ সালে) বান্দরবানের বাথিপাড়া এলাকায় অভিযানে জেএসএস পন্থী সন্ত্রাসীদের গুলিতে নিহত সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ হাবিবুর রহমানের পরিবারের কাছে একটি ভবন  হস্তান্তর করেছে বাংলাদেশ সেনাবাহিনী। 

মঙ্গলবার বেলা সাড়ে এগারোটায় পটুয়াখালী সদর উপজেলার টাউন বহালগাছিয়া ১নং ওয়ার্ডে তার বাড়িতে লেফটেন্যান্ট কর্নেল আরিফুল ইসলাম পিএসসি অধিনায়ক (৩৫ বীর সার্পোট ব্যাটালিয়ন) এর সার্বিক তত্ত্বাবধানে সেনাবাহিনীর পক্ষ থেকে নির্মিত "সেনা নিকেতন" নামের ভবনটি সেনা প্রধানের পক্ষে তার পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করেন শেখ হাসিনা সেনা নিবাসের ৭ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল আবদুল কাইয়ুম ‌মোল্লা (আর‌সি‌ডিএস, এন‌ডি‌সি, পিএস‌সি)। 

এ সময় নিহত হাবিবুর রহমানের স্ত্রী ও দুই ছেলে উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী পুলিশ সুপার মোঃ সাইদুল ইসলাম, পৌর মেয়র মহিউদ্দিন আহমেদসহ ওয়ার্ড কাউন্সিলর সহ রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি ও সেনা কর্মকর্তাগন, বিভিন্ন গোয়েন্দা সংস্থার কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

চার তলা ভিত্তির উপর নির্মিত ভবনটির এক তলার নির্মাণ কাজ সম্পন্ন হয়েছে।আত্মত্যাগের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ সেনাবাহিনীর পক্ষ হতে প্রদত্ত ভবনটি তার স্ত্রী এবং দুই পুত্র সন্তানের সুন্দর ও নিরাপদ ভবিষ্যৎ নিশ্চিত করণে সহায়ক হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.