× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বগুড়ার শেরপুরে স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

০৬ জুন ২০২৩, ০৮:৩১ এএম

বগুড়ার শেরপুরে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুল ছাত্রীকে শারিরীকভাবে লাঞ্ছিত ও অপহরণের চেষ্টা করেছে এক যুবক। রবিবার সকাল ৭ টার দিকে বিশালপুর ইউনিয়নের পাঁচদেউলি গ্রামে এই ঘটনাটি ঘটে। এই ঘটনায় পরদিন সোমবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় স্কুলের দশম শ্রেণিতে পড়ুয়া মেয়েটি (১৬) প্রতিদিন তার বাড়ি সিরাজনগর থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় পথিমধ্যে পাঁচদেউলি গ্রামের আলেপ উদ্দিনের ছেলে ওমর ফারুক (১৯) মেয়েটিকে কু-প্রস্তাব দেয়। এতে সে রাজি না হলে ওমর ফারুক তাকে শারিরীকভাবে লাঞ্ছিত করে। পরে এক পর্যায়ে মেয়েটিকে অপহরণের চেষ্টা করলে, মেয়েটির চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে। 

মেয়েটির বাবা বলেন, ওমর ফারুক দীর্ঘদিন থেকে আমার মেয়েকে উত্যক্ত করত। এর প্রতিকার চেয়ে স্কুলের প্রধান শিক্ষক ও সভাপতিকে জানিয়ে ছিলাম। তারা একাধিকবার ওমর ফারুককে শাসন করেছে। কিন্তু এরপরও সে আমার মেয়েকে অপহরণের চেষ্টা করে এবং নানা রকম হুমকি দিয়ে আসছে।

এ বিষয়ে পাঁচদেউলী পলাশ মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আরিফুল ইসলাম বলেন, বিষয়টি নিয়ে বিচার শালীশের মাধ্যেমে শাসন করা হয়েছিল তাতে গত ৪/৫ মাস মেয়েটিকে উত্যক্ত করা বন্ধ ছিল। কিন্তু পুনরায় এমন ঘটনা দুঃখজনক, আইনী প্রক্রিয়ায় এর স্থায়ী প্রতিকার প্রয়োজন। 

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ বাবু কুমার সাহা জানান, অভিযোগের প্রেক্ষিতে তদন্ত চলছে। সত্যতা পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.