× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ভালুকায় মুক্তিযোদ্ধা সন্তানকে হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন

ভালুকা (ময়মনসিংহ) সংবাদদাতা

০৩ জুন ২০২৩, ০৪:২৪ এএম । আপডেটঃ ০৩ জুন ২০২৩, ০৪:২৪ এএম

ময়মনসিংহের ভালুকায় এক মুক্তিযোদ্ধা সন্তান ও সাবেক যুবলীগ নেতাকে বিভিন্ন ভাবে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন মনিরুজ্জামান মনির। শুক্রবার বিকালে ভালুকা বাসস্ট্যান্ড এ অবস্থিত হোটেল রাজধানীতে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। 

জানা যায় ,  উপজেলার ১০নং হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান মনির উপজেলার পাড়াগাঁও মৌজায় এনডিই কোম্পানির জমি ক্রয় করে দেন। ওই জমির পাশে সফিকুল ইসলাম নামে এক ব্যাক্তি ৩১ শতক জমি আমাদের নিকট বিক্রয়ের জন্য ২২ লক্ষ টাকা বায়না নেন। কিন্তু সে জমি রেজিস্টি করে না দিয়ে জেলা প্রশাসক, বন বিভাগ ও পুলিশ প্রশাসন সহ বিভিন্ন দপ্তরে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করে যাচ্ছে। এমন কি মিথ্যা তথ্য দিয়ে সংবাদ পরিবেশন করে  আমার ব্যবসা প্রতিষ্ঠানসহ সামাজিক ভাবে  হেয় প্রতিপন্ন করে  যাচ্ছে। 

তিনি বলেন,  শফিকুল ইসলাম,নূর মোহাম্মদ সিদ্দিকি (টিপু), আমির হোসেন , নাঈম সরকার ও আব্দুর রউফসহ সঙ্গবদ্ধ একটি চক্র আমার নিকট দুই কোটি টাকা চাঁদা দাবি করে। আমি তাদের চাঁদা না দেওয়াতে বিভিন্ন ভাবে আমাকে হয়রানি করে যাচ্ছেন। আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান হয়েও রাজাকার পরিবার সদস্যদের কাছে হয়রানির স্বীকার হয়ে যাচ্ছি।  



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.