× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কৃষকের জন্যই কাজ করছেন সরকার: এমপি ফজলুল হক

ঝিনাইগাতী (শেরপুর) প্রতিনিধি

২৫ মে ২০২৩, ০৯:৫০ এএম

শেরপুর তিন আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ,কে,এম ফজলুল হক ঝিনাইগাতী উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে একটি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করে বলেছেন, বর্তমান সরকার কৃষকের উন্নয়নের জন্যেই কাজ করছেন। কৃষকের উন্নয়নে যা প্রয়োজন তা সরকার বাস্তবায়ন করছেন। 

তিনি বলেন, আপনারা জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্যে সহযোগিতা করবেন। কৃষকের সকল সমস্যা সমাধানের পরামর্শ নিতে উপজেলা কৃষি অফিসে যোগাযোগ করে বেশি বেশি কৃষিপণ্য উৎপাদন করে অর্থনৈতিক ভাবে দেশে ভূমিকা রাখার আহবান রাখেন। 

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ শীর্ষক প্রকল্পের বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার ফারুক আল মাসুদের সভাপতিত্বে এ অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়। 

বিশেষ অতিথি হিসাবে কৃষকের ফসল উৎপাদন বৃদ্ধিকরণের কলাকৌশল তুলে ধরে বক্তব্য রাখেন ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণের প্রকল্প পরিচালক কৃষিবিদ মোহাম্মদ জিয়াউর রহমান। 

সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার হুমায়ুন দিলদার, ওসি মনিরুল আলম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্রী বিশ্বজিৎ রায়, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা ফরহাদ হোসেন প্রমুখ। 

অবহিতকরণ সভায় ৮০ জন কৃষক/কৃষাণীরা উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানের শুরুতেই স্থানীয় সংসদ সদস্য প্রকৌশলী এ,কে,এম ফজলুল হককে কে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ ও একটি ক্রেস্ট উপহার দেয়া হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.