× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে মৌলভীবাজারে আ:লীগের বিক্ষোভ

মৌলভীবাজার প্রতিনিধি

২২ মে ২০২৩, ০৮:১২ এএম

রাজশাহীতে বিএনপির জনসভায় দেয়া বক্তব্যে আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা-কে হত্যার হুমকির প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজারের রাজপথে বিক্ষোভ কর্মসূচি পালন করেছেন জেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা। 

সোমবার ( ২২ মে) দুপুর ১২টার দিকে শহরের সরকারি উচ্চ বিদ্যালয় মাঠের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে জেলা আওয়ামীলীগের ব্যানারে বিক্ষোব্ধ নেতাকর্মীদের অংশগ্রহণে শুরু হয় এই বিক্ষোভ কর্মসূচি। মিছিলটি শহীদ মিনার প্রাঙ্গণ থেকে শুরু হয়ে চৌমুহনা এলাকায় সমাবেশের মাধ্যমে শেষ হয়। এতে নেতৃত্ব দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমেদ এমপি। 

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আজমল হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মিছবাউর রহমান, সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র মো. ফজলুর রহমান, যুগ্ন সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান কামাল হোসেন, সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল, সাবেক সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান বাবুল, আওয়ামীলীগ নেতা এম এ রহিম (সিআইপি), সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন, জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান শেখ রুমেল আহমেদ, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি, জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী এবং সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। 

মিছিল পরবর্তী সমাবেশে জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য নেছার আহমেদ এমপি বলেন, রাজশাহীতে শেখ হাসিনা-কে হত্যার হুমকি দিয়েছে প্রকাশ্যে। আমাদের দাবী হলো, তাঁর বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহী মামলা করে অচিরেই গ্রেফতার করতে হবে। আর যদি না করা হয় তাহলে সারাদেশে আওয়ামীলীগ কঠোর ব্যবস্থা নিবে এটাই আমাদের অঙ্গিকার। 

মিছিলে বিক্ষোব্ধ নেতাকর্মীরা দলীয় সভানেত্রী শেখ হাসিনা-কে হত্যার হুমকির প্রতিবাদ জানিয়ে শেখ হাসিনা ভয় নাই রাজপথ ছাড়িনাইসহ নানা প্রতিবাদী শ্লোগান দেন। 


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.