× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কমলগঞ্জে চা শ্রমিক সমাবেশ

কমলগঞ্জে প্রতিনিধি

২১ মে ২০২৩, ১০:১১ এএম

চা শ্রমিক ঐক্য গড়ি, প্রাণের দাবী আদায় করি, এই শ্লোগানকে সামনে রেখে ঐতিহাসিক ২০ মে  “মুল্লুক চলো আন্দোলনের ১০২ বছর পূর্তি ও চা শ্রমিক দিবস উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আলীনগর চা বাগানের গানঘর প্রাঙ্গণে এক বিরাট চা শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২১ মে) দুপুরে বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের মনু-দলই, লংলা, জুড়ি ও বালিশিরা ভ্যালির সমন্বয়ে গঠিত চা শ্রমিক দিবস উদযাপন কমিটির আয়োজনে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: মিছবাহুর র হমান।

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উপদেষ্টা ও কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রামভজন কৈরির সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমদ, আলীনগর ইউপি চেয়ারম্যান নিয়াজ মোর্শেদ রাজু, মনু-দলই ভ্যালী কার্যকরী পরিষদের সভাপতি ও ইউপি সদস্য ধনা বাউরী, সাধারণ সম্পাদক নির্মল দাশ পাইনকা। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চা শ্রমিক নেতা সীতারাম বীন, সজল কৈরী প্রমুখ।

সমাবেশে বক্তারা চা শ্রমিক দিবসকে রাষ্ট্রীয়ভাবে স্বীকৃতি, ভ‚মির অধিকার, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে কৌঠা প্রদানসহ সরকারের কাছে বিভিন্ন দাবি জানান।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.