× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কুলাউড়া প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন

কুলাউড়া (মৌলভীবাজার) প্রতিনিধি

০৮ মে ২০২৩, ০৩:৩৪ এএম

মৌলভীবাজারের কুলাউড়া প্রেসক্লাবের কমিটি পুনর্গঠন করা হয়েছে। রবিবার (৭ মে) রাতে কমিটি পুনর্গঠনের লক্ষ্যে প্রেসক্লাব কার্যালয়ে প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরীর সভাপতিত্বে এক সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. খালেদ পারভেজ বখশের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার ডাক সম্পাদক অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, পৌর মেয়র ও প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক কুলাউড়ার সংলাপ সম্পাদক অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ এবং প্রেসক্লাব সদস্য, সাপ্তাহিক হাকালুকি সম্পাদক ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নান।

সভায় প্রেসক্লাবের কমিটি পুনর্গঠনের জন্য গত ৩০ এপ্রিলের সভায় দায়িত্বপ্রাপ্ত প্রেসক্লাব সদস্য অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ ও ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল হান্নানসহ ৩ সদস্য কমিটি পুনর্গঠিত নতুন কমিটি ঘোষণা করেন। 

কমিটির পক্ষে অধ্যক্ষ একেএম সফি আহমদ সলমান নতুন কমিটির নাম ঘোষণা করেন। এতে সভাপতি পদে এম শাকিল রশীদ চৌধুরী ও সাধারণ সম্পাদক পদে মো. খালেদ পারভেজ বখশকে পুনরায় স্বস্ব পদে বহাল রেখে কমিটি পুনর্গঠন করা হয়।

কমিটির অন্যান্যরা হলেন- সহসভাপতি সুশীল সেন গুপ্ত ও এম মছব্বির আলী, সহ সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ, সাংগঠনিক সম্পাদক মো. জহিরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক তারেক হাসান, দপ্তর সম্পাদক সাইদুল হাসান সিপন, কোষাধ্যক্ষ জয়নাল আবেদীন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এইচডি রুবেল।

সদস্যরা হলেন- অধ্যক্ষ সফি আহমদ সলমান, অধ্যক্ষ সিপার উদ্দিন আহমদ, ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হান্নান, আব্দুল করিম বাচ্চু, সুমন আহমদ, রাসেল আহমদ, ইউছুফ আহমদ ইমন, এম আতিকুর রহমান আখই, আশরাফুল ইসলাম খান হিরো, মাহফুজ শাকিল, এম এ কাইয়ুম, হাবিবুর রহমান সুজন, এস আর অনি চৌধুরী, সালাউদ্দিন ও আকাশ আহমদ।

এ ছাড়া সভায় আশরাফুল ইসলাম খান হিরো, এম. আতিকুর রহমান আখই, এম এ কাইয়ুম, মো. জহিরুল ইসলাম, মাহফুজ শাকিল, এস আর অনি চৌধুরী, সালাউদ্দিন, হাবিবুর রহমান সুজন ও আকাশ আহমদসহ ৯ জনকে গত সভায় প্রেসক্লাবের নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করায় তাদেরকে বরণ করা হয়।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.