× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মোংলায় বিপুল বিদেশি সিগারেটসহ গ্রেপ্তার ১

বাগেরহাট প্রতিনিধি

০১ এপ্রিল ২০২৩, ০৯:৫৩ এএম

বিপুল পরিমাণ বিদেশি সিগারেট সহ একজনকে আটক করেছে মংলা থানা পুলিশ। শুক্রবার (৩১ মার্চ) গভীর রাতে মোংলার কানাইনগরের গুচ্ছগ্রাম পশুর নদীর ভেড়ী বাধ এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটককৃত রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজন (২৮) উপজেলার কানাইনগর এলাকার কুদ্দুস হাওলাদারের ছেলে। জব্দকৃত সিগারেটের মূল্য প্রায় ২ লাখ ৮৫ হাজার টাকা। অভিযান চলাকালীন সময়ে একই এলাকার মৃত সোবাহান হাওলাদারের ছেলে ইদ্রিস হাওলাদার(৫৪) ও মৃত ইব্রাহিম হাওলাদারের ছেলে আব্দুল হাই (৪৭) পালিয়ে যায়।

মোংলা থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি মোংলার কানাইনগর গুচ্ছগ্রামের পশুর নদীর ভেড়ী বাধের উপর নৌপথে বিদেশ থেকে কর ফাঁকি দিয়ে কিছু চোরকারবারী বিদেশী সিগারেট চোরাচালানের মাধ্যমে বিক্রি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ৩ জন কৌঁশলে পালানোর চেষ্টাকালে ঘটনাস্থল থেকে রকমত উল্লাহ হাওলাদার ওরফে সুজনকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২টি বিদেশী সিগারেটের কার্টুন উদ্ধার করা হয়। যার মূল্য প্রায় ২ লাখ ৮৫ হাজার টাকা। তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক তাকে বাগেরহাট আদালতে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.