× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে ১০৩ উন্নয়ন প্রকেল্পর উদ্বোধন-ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন প্রধানমন্ত্রী

ময়মনসিংহ প্রতিনিধি

১১ মার্চ ২০২৩, ০৪:৩৪ এএম । আপডেটঃ ১১ মার্চ ২০২৩, ০৫:৫৭ এএম

ময়মনসিংহের সার্কিট হাউস ময়দানের জনসভায় যোগ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জনসভায় যোগ দিয়ে তিনি ময়মনসিংহে বাস্তবায়িত ৭৩টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন। পাশাপাশি ৩০টি উন্নয়ন প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

শনিবার দুপুর আড়াইটার দিকে নগরীর রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে প্রধানমন্ত্রীকে বহনকারী হেলিকপ্টার অবতরণ করে এবং দুপুর ২টা ৫০ মিনিটে তিনি সমাবেশস্থলে পৌঁছান।

পরে জেলা প্রশাসক মোস্তাফিজার রহমানের সঞ্চালনায় প্রথমে ময়মনসিংহের উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

উদ্বোধন শেষে দেশ ও জাতির মঙ্গল কামনায় দোয়া করেন ক্বারী মাওলানা মোফাজ্জল হোসেন সরকার। 

সার্কিট হাউস ময়দানে জনসভা মঞ্চের পাশে স্থাপিত উন্নয়ন প্রকল্প উদ্বোধনী মঞ্চে উন্নয়ন প্রকল্প উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এদিকে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’, ‘শেখ হাসিনার আগমন, শুভেচ্ছা স্বাগতম’— এমন স্লোগানে মুখরিত ময়মনসিংহের আবুল মনসুর সড়ক। শুধু এই সড়কই নয়, নগরীর প্রতিটি সড়ক মুখর নেতাকর্মীদের উচ্ছ্বাসে। বিভাগের বিভিন্ন এলাকা থেকে আসা হাজার হাজার জনতার সেই স্রোত গিয়ে মিশছে নগরীর ঐতিহাসিক সার্কিট হাউজ মাঠে। 

সকাল থেকেই ট্রেন, বাস, ট্রাকে করে বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভাস্থলে আসছেন আওয়ামী লীগ এবং দলের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। অনেকে আবার নেতাদের দেওয়া টিশার্ট কিংবা শাড়ি পরে এসেছেন মহাসমাবেশে। মিছিল করে আসা অনেকেই বলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সামনে থেকে এক নজর দেখতে এবং তার কাছ থেকে ভবিষ্যৎ পরিকল্পনা আর উন্নয়নের বার্তা শুনতে এসেছেন তারা।

প্রধানমন্ত্রীর এই আগমনকে ঘিরে সাজসাজ রব বইছে নগরের প্রতিটি এলাকায়। ঝকঝকে-তকতকে করে সাজানো হয়েছে ময়মনসিংহ নগরীকে। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানিয়ে হাজার হাজার ব্যানার, ফেস্টুন, তোরণ বিলবোর্ডে ছেয়ে গেছে গোটা নগর। সব মিলিয়ে উৎসবের আমেজ বিরাজ করছে দলের নেতাকর্মীসহ সাধারণ মানুষদের মাঝেও। 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি মেয়র ইকরামুল হক টিটু বলেন, জননেত্রী শেখ হাসিনার আগমনে এই অঞ্চলের সাংগঠনিক অবস্থা আরও শক্তিশালী হবে এবং নেতাকর্মীদের মনোবল চাঙা হবে। যা আগামী নির্বাচন পর্যন্ত অব্যাহত থাকবে। জনসভায় প্রধানমন্ত্রী যে দিকনির্দেশনা দেবেন তা তৃণমূল পর্যায়ে পৌঁছে দিতে সক্ষম হব। যা আমাদের দলকে সুসংগঠিত করা এবং আগামী নির্বাচনে বিজয়ী করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা উপলক্ষে জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোণা এই তিন জেলা থেকে বিশেষ আটটি ট্রেন বিভাগীয় শহর ময়মনসিংহের উদ্দেশ্যে ছেড়ে আসতে শুরু করে শনিবার সকাল থেকে। ময়মনসিংহ জেলায় যাতায়াতের জন্য গফরগাঁও-ময়মনসিংহ, নান্দাইল-ময়মনসিংহ, দেওয়ানগঞ্জ বাজার-জামালপুর-ময়মনসিংহ, নেত্রকোণা-ময়মনসিংহ, জামালপুরের সরিষাবাড়ির অ্যাডভোকেট মতিউর রহমান স্টেশন-ময়মনসিংহ, গৌরীপুর-ময়মনসিংহ, ঈশ্বরগঞ্জ-ময়মনসিংহ, জারিয়া-ঝাঞ্ঝাইল-ময়মনসিংহ রুটে ৮টি স্পেশাল ট্রেন জেলা ও উপজেলা থেকে আজ চলাচল করে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.