× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

গজারিয়ায় ককটেল বিস্ফোরণের ঘটনায় মামলা

মুন্সীগঞ্জ প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৮:১৭ এএম

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় বুধবার (৩০ নভেম্বর) রাতে ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি ও তিন ছাত্রলীগ নেতাকর্মীকে মারধরের ঘটনায় থানায় মামলা হয়েছে। হামলায় আহত ছাত্রলীগ গজারিয়া উপজেলা শাখার সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমন বাদী হয়ে গজারিয়া থানায় বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) মামলাটি  দায়ের করেন।

ঘটনার সত্যতা স্বীকার করে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা সাহেব আলী বলেন, আহত ছাত্রলীগ নেতা পারভেজ আহমেদ সুমন গজারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় যুবদল নেতা মমিন মৃধাকে প্রধান আসামি করে ৪৫জন নামীয় ও ৫০/৬০ জন অজ্ঞাত ব্যক্তিকে আসামি করা হয়েছে। মামলা নং-১। 

বিষয়টি নিয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় গজারিয়া উপজেলা বিএনপির সদস্য সচিব আব্দুর রহমান শফিক বলেছেন, গতকালকে সামাজিক যোগাযোগ মাধ্যমের মাধ্যমে আমরা এ খবরটি প্রথমে জানতে পারি। প্রথম থেকেই আমাদের সন্দেহ হয়ে ছিল পুলিশ পরিকল্পিতভাবে আওয়ামীলীগ নেতাকর্মীদের মাধ্যমে নাটক সাজিয়ে মামলা দায়েরের মাধ্যমে বিএনপি নেতাকর্মীদের আটক করতে চাইছে। আজকে মামলা দায়েরের মাধ্যমে বিষয়টি আরো পরিষ্কার হয়েছে। আমি এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

উল্লেখ্য, বুধবার সন্ধ্যা পৌনে আটটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া অংশের ভিটিকান্দি এলাকায় আটক নেতাকর্মীদের মুক্তির দাবিতে ও আগামী ১০ ডিসেম্বরের ঢাকায় মহাসমাবেশ সফল করার জন্য মিছিল বের করে বিএনপি নেতাকর্মীরা। পুলিশের পক্ষ থেকে দাবি করা হয় মিছিল থেকে মুহুর্মুহু ককটেল বিস্ফোরণের ঘটনা হয় এবং বিএনপি নেতাকর্মীদের হামলায় আহত হয় উপজেলা ছাত্রলীগের সাবেক কমিটির কার্যকরী সদস্য পারভেজ আহমেদ সুমনসহ ৩ নেতাকর্মী। ভাঙচুর করা হয় একটি সিএনজি অটোরিকশা। 

এ বিষয়ে গজারিয়া থানার ওসি মোল্লা সোহেব আলী জানান, অত্র মামলায় কোন গ্রেফতার নাই। রাতের ঘটনায় ১জন আহত হয়েছে। ৪০-৫০ জনের বিরুদ্ধে মামলা করেছে পারভেজ আহমেদ সুমন। 





Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.