× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বঙ্গবন্ধু জনগণের মুখে হাসি ফুটিয়েছেন, এখন শেখ হাসিনা হাসি ফোটাচ্ছেন: হুইপ

নোয়াখালী প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৭:২৮ এএম

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, জনগণ সকল ক্ষমতার উৎস। জনগণের ক্ষমতায়নের জন্যই বঙ্গবন্ধু রাজনীতি করেছিলেন। জনগণের মুখে হাসি ফোটানোর জন্য বঙ্গবন্ধু ১৪ বছর কারাগারে ছিলেন। বঙ্গবন্ধু জনগণের মুখে হাসি ফুটিয়েছেন, এখন শেখ হাসিনা হাসি ফোটাচ্ছেন।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) দুপুরে সুবর্ণচর উপজেলা পরিষদ মাঠে সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেন,  কিছু মানুষ গড্ডালিকাপ্রবাহে গা ভাসিয়ে দিবে। আবার কিছু মানুষ কখনোই গা ভাসাবেন না। গড্ডালিকাপ্রবাহে গা ভাসিয়ে না দিয়ে আমরা আদর্শের রাজনীতির চর্চা করি। আসুন সবাই মিলে মানুষের কাছে যাই। মানুষকে বঙ্গবন্ধুর কথা ও শেখ হাসিনার কথা ভালোভাবে বোঝাই। 

তিনি বলেন, শেখ হাসিনার মতো দুঃখী আর কেউ নাই। তিনি চাইলেই বাবা-মায়ের জন্য পায়েশ রান্না করতে পারেন না। পিঠা বানিয়ে বাবা-মাকে খাওয়াতে পারেন না। অথবা কেউ ডেকে বলেনা মা হাসু আয় তোর জন্য পিঠা বানিয়ে রেখেছি। তিনি ত পরিবার হারা, ভাই হারা। তাই তিনি যখন প্রত্যন্ত অঞ্চলের অসহায় মানুষের মুখে বিধবা ভাতা পৌঁছে দিয়ে খাবারের ব্যবস্থা করেন তখন তিনি মনে করেন তার মায়ের মন শান্তি পাচ্ছে।

হুইপ আরও বলেন, গ্রামের অসহায় মানুষগুলো যখন ভিজিএফ ভিজিডির মাধ্যমে দু’মুঠো ভাত খান তখন শেখ হাসিনা খুশি হন। যখন মানুষগুলো ভাত খেয়ে তৃপ্তির ঢেকুর গিলে আলহামদুলিল্লাহ বলেন তখন তিনি মনে করেন কবর থেকে তার পিতা বঙ্গবন্ধু শান্তি পাচ্ছেন। অনেক প্রধানমন্ত্রী এসেছে অনেক প্রধানমন্ত্রী আসবে। অনেক রাষ্ট্রপতি এসেছে অনেক রাষ্ট্রপতি আসবেন।  কিন্তু বঙ্গবন্ধুর মত কেউ আর বাংলাদেশে আসবেন না।  জননেত্রী শেখ হাসিনার মত বাংলাদেশের গরিব মানুষকে, মাটিকে, মানচিত্রকে এভাবে দরদ দিয়ে ভালোবাসার মানুষ আর আসবে না। আমরা সেই শেখ হাসিনার কর্মী।

সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ছানা উল্যাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হানিফ চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন নোয়াখালী জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম। 

সম্মেলনে বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক বেগম ফরিদুন্নাহার লাইলী, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি সাবেক এমপি মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শিহাব উদ্দিন শাহীন ও সহিদ উল্যাহ খান সোহেল প্রমুখ বক্তব্য রাখেন। 

প্রসঙ্গত, দীর্ঘ ১০ বছর পর সুবর্ণচর উপজেলা আওয়ামী লীগের সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনকে ঘিরে স্থানীয় দলীয় নেতা-কর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা গেছে। সম্মেলনে উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের হাজার হাজার নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.