× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

লালমোহনে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ

লালমোহন (ভোলা) প্রতিনিধি

০১ ডিসেম্বর ২০২২, ০৪:৩৯ এএম

ভোলার লালমোহনে ১২ বছরের এক বাকপ্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ উঠেছে তারই প্রতিবেশী শাকিল (২৩) নামে এক যুবকের বিরুদ্ধে।

বুধবার (৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার কালমা ইউনিয়নের ৫নং ওয়ার্ড চরছকিনা গ্রামে এ ঘটনা ঘটে। কিশোরী ওই এলাকার রুহুল আমিনের মেয়ে এবং অভিযুক্ত শাকিল একই এলাকার কবিরের ছেলে। এ ঘটনায় ওই কিশোরীর মা বাদি হয়ে লালমোহন থানায় মামলা দায়ের করেছেন।

কিশোরীর মা জানান, আমার দুই মেয়ে জমজ। একজন কথা বলতে পারলেও অপরজন বাকপ্রতিবন্ধী। গতকাল বুধবার দুপুরে বোনকে মাদ্রাসায় যেতে দেখে তার সাথে মাদ্রাসায় যায় বাকপ্রতিবন্ধী ওই মেয়েটি। তবে বিকেলে মাদ্রাসা পড়ুয়া মেয়ে ফিরে আসলে প্রতিবন্ধী মেয়েটি ঘরে ফিরেনি বলে জানান ওই কিশোরীর মা। তাই মেয়ের খোঁজে বেরিয়ে অবশেষে বাড়ির পাশের বাগানে অর্ধনগ্ন অবস্থায় ও তার হাতে দশ টাকার নোট দেখতে পান এবং একই সময়ে শাকিল কেও বাগান থেকে চলে যেতে দেখেন। এসময় মাকে দেখে কান্নারত অবস্থায় শাকিলকে দেখিয়ে দেয় সে। ততক্ষণে শাকিল ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায় বলেও জানান ওই কিশোরীর মা।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান বলেন, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত শাকিল পলাতক, তবে তাকে আটকের চেষ্টা চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.