× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বরিশালে বাসচালককে মারধরের ঘটনায় ট্রাফিক সার্জেন্ট ক্লোজড

বরিশাল ব্যুরো

০১ ডিসেম্বর ২০২২, ০৩:২৪ এএম

বরিশালের কেন্দ্রীয় বাস টার্মিনাল নথুল্লাবাদে এক চালককে পিটিয়ে আহত করায় ট্রাফিক সার্জেন্ট মো. টুটুলকে ক্লোজড করা হয়েছে। এর পরপরই বিক্ষুব্ধ শ্রমিকরা ধর্মঘটের হুঁশিয়ারি দিলে রাতে সার্জেন্ট টুটুলকে ক্লোজড করা হয়।

বুধবার রাতেই পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উপ-কমিশনার তানভীর আরাফাত বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘বরিশালে আমাদের (স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের) সচিব মহোদয় আসছিলেন। তখন রাস্তা ক্লিয়ার করতে সার্জেন্ট টুটুল বাসগুলো দ্রুত সরানোর কাজ করছিল। এর মধ্যে একটি বাস লাঠি দিয়ে সরানোর সময় ওই বাসের ড্রাইভারের হাতে লাঠির আঘাত লাগে। এ নিয়ে শ্রমিকরা বিক্ষুব্ধ হয়ে পড়ে। পরবর্তীতে সার্জেন্ট টুটুলকে ক্লোজড করা হয়। শ্রমিকরা লিখিত অভিযোগ নিয়ে আসলে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।’

বরিশাল জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ফরিদ হোসেন বলেন, সার্জেন্ট টুটুল আমাদের এক শ্রমিককে অহেতুক মারধর করে রক্তাক্ত করেছে। আরিফ পরিবহনের চালক আলী হোসেনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে। আমরা হুঁশিয়ারি দিয়েছি সার্জেন্ট টুটুলের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য।

তিনি বলেন, সার্জেন্ট টুটুল বিভিন্ন সময় বাস চালকদের হয়রানি করে আসছিলো। আমরা বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাদের একাধিকবার জানিয়েছিলাম।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.