× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চরফ্যাশনে ঘুমন্ত গৃহবধূকে কুপিয়ে হত্যা

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

৩০ নভেম্বর ২০২২, ০৪:৩১ এএম । আপডেটঃ ৩০ নভেম্বর ২০২২, ০৪:৩৭ এএম

ভোলার চরফ্যাশনে চরের জমি বিরোধ নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে রাতের আধাঁরে ঘরে ঢুকে বকুল বেগম (৩২) নামের  গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এসময় দুর্বৃত্তরা গৃহবধূর সাথে ঘুমিয়ে থাকা তার বড় বোন মুকুল বেগমকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করেন।

মুকুল বেগমের মৃত্যু হয়েছে ভেবে হত্যাকারীরা তাকে ফেলে চলে যায়। প্রতিবেশীরা গুরুতর আহত অবস্থায় মুকল বেগমকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসাপাতালে রেফার করেন।

নিহত গৃহবধূ ওই গ্রামের আলম বাচ্চু মেলকারের স্ত্রী। 

মঙ্গলবার দিবাগত রাতে দুলারহাট থানার বিচ্ছিন্ন ইউনিয়ন মুজিব নগর সিকদারের চর নয় নম্বর ওয়ার্ডে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। 

গৃহবধূর স্বামী আলম বাচ্চু মেলকার অভিযোগ করেন, প্রতিপক্ষ আসলাম, সোহল, মিঠু ও জুয়েলদের সাথে ওই চরের তার জমি নিয়ে বিরোধ চলমান আছে। দীর্ঘদিন মামলা মোকদ্দমা চলমান রয়েছে। প্রতিপক্ষরা জমি ছেড়ে দেয়ার জন্য তাকে এবং তার পরিবারের সদস্যদের হত্যার হুমকি দিয়ে আসছিলেন। ঘটনার রাতে তিনি চর থেকে এসে ভোলায় জজ আদালতে মামলার হাজিরা দেয়ার জন্য চরফ্যাশনে আত্মীয়ের বাড়িতে ছিলেন। গভীর রাতে প্রতিপক্ষরা তার ঘরে ঢুকে তার ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করেন। হত্যাকারীদের শব্দ পেয়ে তার স্ত্রীর বড় বোন মুকুল বেগম ঘুম থেকে উঠে বোনকে বাঁচাতে এগিয়ে গেলে তাকেও এলোপাতাড়ি কুপিয়ে হত্যার চেষ্টা চালান। মুকুল বেগমের মৃত্যু হয়েছে এমন ভেবে হত্যাকারীরা তাকে ফেলে রেখে চলে যায়।

পরে গুরুতর আহত মুকুল বেগম ঘর থেকে বেরিয়ে চিৎকার দিলে স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে আসেন। মোবাইল ফোনে খবর পেয়ে তিনি বাড়িতে গিয়ে দুলারহাট থানা পুলিশকে খবর দেন।

ঘটনার পরপরই অভিযুক্তরা পালিয়ে যাওয়ায় তাদের বক্তব্য জানা যায়নি।

দুলারহাট থানার ওসি আনোয়ারুল হক জানান, গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা মর্গে পাঠিয়েছেন। এখন থানায় কোনো অভিযোগ হয়নি। তদন্ত চলছে, ঘটনাটি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে। 

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.