× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রংপুর সিটি নির্বাচনে মনোনয়নপত্র জমা দিলেন জাপার মোস্তফা

রংপুর ব্যুরো

২৯ নভেম্বর ২০২২, ০৭:৪৩ এএম

রংপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মনোনয়ন জমা দিয়েছেন জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের মেয়র প্রার্থী ও দলের প্রেসিডিয়াম সদস্য মোস্তাফিজার রহমান মোস্তফা।

মঙ্গলবার (২৯ নভেম্বর) মনোনয়ন জমাদানের শেষ দিন দুপুরে আঞ্চলিক নির্বাচন কার্যালয়ে রিটার্নিং কর্মকর্তা আবদুল বাতেনের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি।
মনোনয়ন জমা দেয়ার পর সাংবাদিকদের তিনি বলেন, সবার সহযোগিতায় রংপুরে একটি সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন হবে। রংপুরে পার্টির মধ্যে কোন ধরনের বিভেদ নেই এবং আগামী ৯ তারিখের পর থেকে জাতীয় পার্টির নেতাকর্মীরা তা প্রমাণ করবে।

নির্বাচন নিয়ে কোন সংশয় নেই জানিয়ে মোস্তফা বলেন, রংপুরের মানুষ সিদ্ধান্ত নিতে কখনো ভুল করেনি এবারও করবে না আগামী ২৭ তারিখে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে পুনরায় নির্বাচিত করবে। ইভিএম একটি যন্ত্র এর পিছনের কারিগররা যদি নিরপেক্ষ থাকে তাহলে সুষ্ঠু নির্বাচন করা সম্ভব।

মোস্তফা আরো বলেন, যারা নির্বাচনে অংশগ্রহণ করছে তারা সবাই যোগ্যপ্রার্থী। একটি অবাধ সুষ্ঠু নির্বাচনে জনগণ যাকে রায় দেবে আমরা সেই রায়ের প্রতি শ্রদ্ধাশীল থাকব।
এ সময় উপস্থিত ছিলেন মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি এস এম ইয়াসির,সিনিয়র সহ-সভাপতি লোকমান হোসেন, সহ-সভাপতি জাহিদুল ইসলাম, জেলা জাতীয় পার্টির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবুল মাসুদ চৌধুরী নান্টু, সদস্য সচিব হাজী আব্দুর রাজ্জাক, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব আনিছুর রহমান আনিছ প্রমুখ।

এই সিটি কর্পোরেশনে তৃতীয়বারের মতো আগামী ২৭ ডিসেম্বর ভোট উৎসবের আয়োজন করেছে নির্বাচন কমিশন। মনোনয়নপত্র দাখিলের শেষ সময় ২৯ নভেম্বর। যাচাই বাছাই করা হবে ১ ডিসেম্বর। আর মনোনয়ন প্রত্যাহারের শেষ তারিখ ৮ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ দেয়া হবে ৯ ডিসেম্বর। সকাল সাড়ে ৮টা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ভোটগ্রহণ চলবে। ভোটকেন্দ্র গুলোতে ইভিএম ছাড়াও সিসিটিভি ক্যামেরা স্থাপন করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.