× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বিধান হত্যার আসামীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

কুষ্টিয়া প্রতিনিধি

২৩ জানুয়ারি ২০২২, ০৪:৪৩ এএম

কুষ্টিয়ায় নিহত সাগর আহাম্মেদ বিধানের হত্যাকারীদের অবিলম্বে দ্রুতবিচার আইনে ফাঁসি কার্যকরের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সকালে কুষ্টিয়া শহরের ১৪ নং ওয়ার্ডের কাউন্সিলর কার্যালয়ের সামনে দাদাপুর সড়কে এলাকাবাসীর আয়োজনে এ মানববন্ধনে সভাপতিত্ব করেন কুষ্টিয়া পৌরসভার প্যানেল মেয়র ১৪  নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিন উদ্দিন।

কুষ্টিয়া শহরের জুগিয়াপাল পাড়া গ্রামের আবদুল গনির ছেলে নিহত সাগর আহম্মেদ বিধানের হত্যার সাথে জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি ও ফাঁসির দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন কুষ্টিয়া শহর ১৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী মোহাম্মদ ইয়ার আলি, সাংবাদিক ইউনিয়ন কুষ্টিয়া সাধারণ সম্পাদক মাহমুদ হাসান, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাফিজ, কুষ্টিয়া শহর কৃষক লীগের আহ্বায়ক রাজু আহমেদ,  বিশিষ্ট সমাজ সেবক শামীম আহমেদ সুখ চাঁদ, আশরাফ উদ্দিন, শহীদুল ইসলাম, ইউনুস আলী, শামিম আহম্মেদ, সদর উদ্দিন, আসাদুল ইসলাম, নিহত বিধানের পিতা আব্দুল গনি। বক্তারা বিধান হত্যাকান্ডের সাথে জড়িত আসামিদের দূরত্ব বিচারে ফাঁসির দাবিতে কুষ্টিয়া পুলিশ সুপার ও জেলা প্রশাসকের হস্তক্ষেপ কামনা করে স্মারকলিপি প্রদান করে।

বক্তারা বলেন, জড়িত আসামিদের দৃষ্টান্তমূলক শাস্তি এবং এ হত্যার সাথে আরো যারা জড়িত আছে তাদের গ্রেপ্তারের দাবি জানিয়ে বলেন, বিধান এই এলাকার সকলের কাছের ছোট ভাই কিংবা সন্তান। আমরা চাই না আর কারো সন্তানকে এভাবে অকালে জীবন দিতে হয়। বিশ্বাসঘাতকতার সুযোগ নিয়ে যারা এ ধরনের অপরাধ করেছে আমরা এলাকাবাসী তাদেরকে বয়কট করি, যেন কারো সন্তান এই ধরনের অপরাধ করার সাহস না পায়। এলাকা থেকে মাদক সন্ত্রাস দূর করতে সমাজের প্রতিটি পরিবারের অভিভাবক কে দায়িত্ব নিতে হবে এবং প্রশাসনকে অবহিত করে এই সকল অপরাধ নির্মূল সহযোগিতা করতে হবে। উলেখ্য, শহরের  ১৪ নং ওয়ার্ডের জুগিয়া সবজী ফার্মপাড়া এলাকার আব্দুল গনির ছেলে সাগর আহম্মেদ বিধান (১৯) বাড়ি থেকে বেড়িয়ে নিখোঁজ হলে তার পিতা কুষ্টিয়া মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন গত ১০ তারিখ যার নম্বর ৫৭৬।

কুষ্টিয়া মডেল থানা পুলিশের অনুসন্ধানকালে এবং ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোন নম্বর কল লিস্ট যাচায় বাছাই করে সাইবার ক্রাইম ইউনিট সন্দেহ ভাজন আসামিদের তালিকা মডেল থানায় প্রেরন করলে গত ১৭ তারিখ বেলা ৩ টায় আসামি ১। শাকিল পিতা সৈয়দ আলী ২। সাব্বির আহমেদ শান্ত পিতা সন্টু   উভয় সাং জুগিয়া ৩। আসামী  আনারুল ইসলাম পিতা লুতফর রহমান সাং- মঙ্গলবাড়িয়া। এ হত্যাকাণ্ডের ঘটনায় মিরপুর থানায় একটি হত্যা মামলা করা হয়েছে মামলা নং ১৩।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.