× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

যশোরে পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহত দুই

যশোর প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২২, ০৯:৩৪ এএম

যশোরে পৃথক দুই স্থানে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুইজন আহতের ঘটনা ঘটেছে। সকালে যশোর সদর উপজেলার সাতমাইল ও চুড়ামনকাঠিতে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, মেহেরপুর জেলা সদরের শালিখা গ্রামের মুনছুর আলীর ছেলে জব্বার আলী(৩০) এবং যশোর জেলা সদরের বিজয়নগর গ্রামের আফজাল শেখের ছেলে শহিদুল ইসলাম (৫৫)।

এ ঘটনায় আরও আহত হয়েছেন, মেহেরপুর জেলা সদরের শালিখা গ্রামের আবুল কাশেমের ছেলে আনোয়ার হোসেন(৩২) এবং একই গ্রামের মইন আলীর ছেলে আফসার আলী(৪৩)।

আহত আনোয়ার হোসেন জানায়, আজ সকালে নয়টার দিকে তারা গরু কিনে আলমসাধুযোগো যশোর থেকে মেহেরপুর যাচ্ছিলেন। পথিমধ্যে সাতমাইল বাজারে আসলে মেহেরপুর থেকে ছেড়ে আসা শাপলা পরিবহনের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে জব্বার আলী নিহত হয় এবং আলমসাধুতে থাকা আফসার ও আনোয়ার গুরুতর আহত হয়। আহত দুজনকে স্থানীয়রা যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেছে এবং নিহত জব্বারের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত ছাড়া পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

এদিকে, আরেক সড়ক দুর্ঘটনায় নিহত শহিদুল ইসলামের ছেলে সালাউদ্দিন জানান, তার বাবা শহিদুল ইসলাম সকালে দশটার দিকে চুড়ামনকাঠি থেকে ডিজেল কিনে বাই সাইকেলে যোগে বাড়িতে ফিরছিলেন। পথিমধ্যে চুড়ামনকাঠি কাউন্সিল অফিসের সামনে আসলে অপর দিক থেকে বেপরোয়া গতীর একটি ট্রাক শহিদুল ইসলামক ধাক্কা দিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করে লাশ মর্গে প্রেরণ করে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.