× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

টেকনাফে বিজিবি'র অভিযানে আইস মাদকের চালান উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

১৯ জানুয়ারি ২০২২, ০১:২১ এএম

কক্সবাজারের টেকনাফ ২বিজিবি ব্যাটালিয়নের সদস্যরা অভিযান চালিয়ে ২২ কোটি ৩৭ লাখ ৫০ হাজার টাকা মূল্যের ৪.১৭৫ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে। মঙ্গলবার ভোররাতে টেকনাফ ব্যাটালিয়ন অধীনস্থ দমদমিয়া বিওপির ২ কিলোমিটার উত্তর পূর্ব দিকে জালিয়ার দ্বীপ এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়।

আজ সকালে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেন ২বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল শেখ খালিদ মোহাম্মদ ইফতেখার। তিনি জানান, ১৮ জানুয়ারি ভোররাতে গোপন সংবাদের ভিত্তিতে জালিয়ার দ্বীপ এলাকা দিয়ে মিয়ানমার থেকে মাদকের একটি বড় চালান প্রবেশ করবে। বিজিবির সদস্যরা উক্ত স্থানে অবস্থান নিলে ভোররাতে হস্তচালিত একটি কাঠের নৌকা নাফ নদী পার হয়ে বাংলাদেশের অভ্যান্তরে জালিয়ার দ্বীপ এলাকায় আসতে দেখে নৌকাটিকে থামানোর জন্য সংকেত দেয়। কিন্তু মাদক কারবারিরা সংকেত অমান্য করে নৌকাটিকে ঘুরিয়ে মিয়ানমারের সীমান্তের দিকে চলে যেতে চাইলে বিজিবির টহলদল নৌকাটিকে লক্ষ করে গুলি ছুড়ে থামানোর চেষ্টা করে।

এতে অজ্ঞাতনামা চোরা কারবারিরা নাফ নদীতে লাফ দিয়ে মিয়ানমারের অভ্যান্তরে পালিয়ে যায়। ফলে মাদক কারবারিদেরকে আটক করা সম্ভব হয়নি। পরবর্তীতে বিজিবির টহলদল নৌকাটি তল্লাশী করে লুকায়িত অবস্থায় পাটাতনের নিচে একটি বস্তুা হইতে ৪.১৭৫ কেজি ক্রিস্টাল মেথ আইস এবং ৫০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। যাহা এযাবৎকালের ক্রিস্টাল মেথ আইস এর বড় চালান বলে অধিনায়ক বলেন। জব্দকৃত অবৈধ মাদক বহন এবং পাচারের দায়ে অজ্ঞাত দোষি ব্যক্তিদের বিরুদ্ধে টেকনাফ মডেল থানায় মামলা দায়ের এর প্রক্রিয়া চলছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.