× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সিরাজগঞ্জের শিয়ালকোল ইউনিয়নে দুঃস্থ ও অতিদরিদ্র অসহায় পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ

সিরাজগঞ্জ প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ১০:০১ এএম

সিরাজগঞ্জ জেলা ৯টি উপজেলার ৮৩ ইউনিয়ন ও ৭টি পৌরসভায় সাম্প্রতিক বন্যাক্রান্ত ও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগে বিনামূল্যে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় ১০ কেজি হারে চাল ক্ষতিগ্রস্থ দুঃস্থদের মাঝে বিতরণ করা হয়েছে। বুধবার (০৬জুলাই) সকালে ৪ নং শিয়ালকোল ইউনিয়ন পরিষদে অসহায় ক্ষতিগ্রস্থ দুঃস্থ পরিবারের হাতে তুলে দেন বিতরণ কার্যক্রমের প্রধান অতিথি সিরাজগঞ্জ জেলা  প্রশাসক ড. মোঃ ফারুক আহাম্মদ। 

 
অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা প্রশাসক ড.ফারুক আহাম্মদ বলেন, সিরাজগঞ্জের ৯টি উপজেলা ৮৩ টি ইউনিয়ন ও ৭টি পৌরসভার সর্বমোট দুই লক্ষ চল্লিশ হাজার ক্ষতিগ্রস্থ দুঃস্থপরিবারকে দুই হাজার চার'শ মেট্রিকটন ভিজি এফ এর চাল বিতরণ করা হচ্ছে। বন্যাক্রান্ত দুঃস্থ ও অসহায় পরিবার যেনো আনন্দে পবিত্র ঈদ উল আযহা উদযাপন করতে পারে তাই এই ভিজি এফ চাল তালিকাভুক্তদের সম বন্টন করা হবে।
এসময় আরো উপস্থিত ছিলেন- শিয়ালকোল  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, শিয়ালকোল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ গোলাম আজম তালুকদার ( বাবলু) ও সাধারন সম্পাদক মোঃ জামাল উদ্দিন তালুকদার, শিয়ালকোল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মোঃআমিনুল ইসলাম সহ আরও অনেকেই।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.