× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সুদের টাকা পরিশোধ করতে না পারায় খুন হলেন মুরগী ব্যবসায়ী

শেরপুর (বগুড়া) প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০৪:৩৪ এএম

“বাবা তুমি যেও না, ওরা তোমাকে মেরে ফেলবে!” ছোট মেয়ে পাখির এমন আকুতিভরা বারণকে উপেক্ষা করে ওরা মুরগী ব্যবসায়ী আকবর হোসেনকে নিয়ে যায়। তার কিছুক্ষণ পরেই বাবার লাশ দেখে কান্নায় ভেঙ্গে পড়ে ছোট্ট সোনামনি পাখি। পাখির কান্না ও আত্মীয় স্বজনদের আহাজারিতে আকাশ বাতাশ ভারী হয়ে উঠে। ঘটনাটি বগুড়ার শেরপুরের কাফুড়া পূর্বপাড়া এলাকায় ঘটে। 

সুদের টাকা পরিশোধ করতে না পারায় ৫ জুলাই রাত সাড়ে ৯টার দিকে প্রাণ হারালো আকবর  হোসেন আকা (৪৩) নামের এক মুরগি ব্যবসায়ী। 

বুধবার (৬ জুলাই) সকালে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন শেরপুর থানার অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম। মৃত ব্যক্তি শেরপুর উপজেলার কাফুরা পূর্ব পাড়ার গ্রামের মৃত নবীর হোসেনের ছেলে ও ৩ মেয়ের সন্তানের জনক।

নিহত আকবর হোসেনের মেয়ের জামাই শামীম হোসেন ও স্থানীয়রা জানান, আমার শশুড় তার ব্যবসার মূলধন বাড়ানোর জন্য গত ৭ মাস পূর্বে ৫০ হাজার টাকা সুদের উপর নিয়ে মুরগির ব্যবসা করত। এই টাকার জন্য প্রতি মাসে ৪ হাজার টাকা করে লাভ দিতে হতো দাদনব্যবসায়ীদের। ব্যবসা খারাপ হওয়ায় লাভের টাকা দিতে পারেনি। এর প্রেক্ষিতে  মঙ্গলবার (৫ জুলাই) রাত্রি সাড়ে নয়টার দিকে আজর ও রানু নামের ২ ব্যক্তি এসে আকবরকে বাড়ি  থেকে ৩শ গজ দূরে (ইবতেদায়ী মাদ্রাসার পাশে বাঁশঝাড়ের কাছে) ডেকে নিয়ে যায়। সেখানে টাকার বিষয় নিয়ে তাদের মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে তাকে মারধর করে। এরপর আকবর আহত অবস্থায় তার বাড়ীর কাছে এসে অজ্ঞান হয়ে পড়ে যায়। এসময় তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

এ বিষয়ে শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম জানান, মরদেহটি ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনী ব্যবস্থা নেয়া হবে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.