× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

রাঙ্গুনিয়ায় সন্ত্রাসীদের গুলিতে ওসিসহ ৩ পুলিশ আহত

রাঙ্গুনিয়া প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০৪:২১ এএম । আপডেটঃ ০৬ জুলাই ২০২২, ০৪:৪০ এএম

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলিতে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ (ওসি) তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার রাত ১১টার দিকে উপজেলার পদুয়া ইউনিয়নের আজিমপুর মহিষের বাম এলাকায় এ ঘটনা ঘটে।

ঘটনাস্থল থেকে মো. কামাল নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। কামালের বাড়ি উপজেলার সরফভাটা ইউনিয়নে। এ ঘটনায় আহত ব্যক্তিরা হলেন দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ওসি মো. ওবাইদুল ইসলাম, উপপরিদর্শক (এসআই) আবুল ফয়েজ ও কনস্টেবল মো. জিয়া। আহত পুলিশ সদস্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পদুয়া ইউনিয়নের আজিমপুর মহিষের বাম এলাকায় বিভিন্ন মামলার অন্তত ৮ থেকে ১০ আসামি অবস্থান করছিলেন। ওই আসামিরা এলাকায় বিভিন্ন সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গে জড়িত। গতকাল রাতে সন্ত্রাসীদের সঠিক অবস্থান জানতে পেরে ওই এলাকায় অভিযান চালানো হয়। 

তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে সন্ত্রাসীদের ছোড়া গুলিতে ওসিসহ তিন পুলিশ সদস্য আহত হন। এ সময় পুলিশ সন্ত্রাসীদের ধাওয়া করলে একজনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তবে অন্যরা এ সময় পালিয়ে যান।

জানতে চাইলে দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ওবাইদুল ইসলাম বলেন, গ্রেপ্তার হওয়া এক সন্ত্রাসীর কাছ থেকে দুটি দেশীয় অস্ত্র ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে। অভিযানের সময় তিনিসহ এক এসআই ও একজন পুলিশ কনস্টেবল আহত হয়েছেন।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.