× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

কোটালীপাড়ায় আগুনে ৩টি দোকান পুড়ে ছাই

কোটালীপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধি

০৬ জুলাই ২০২২, ০২:১২ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার ঘাঘর বাজারে আগুনে ৩টি দোকান পুড়ে ছাই হয়েগেছে ও আশপাশের আরোও ৩টি দোকানের আংশিক ক্ষতি হয়েছে।

এতে প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা জানিয়েছেন। 

গত মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে এ ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় জনগনের সহযোগিতায় কোটালীপাড়া ও গোপালগঞ্জ ফায়ার সার্ভিস ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। 

এ সময়ে কানাই লাল সাহার এসএ ক্লোথ স্টোর, বলরাম সাহার সাহা ক্লোথ স্টোর, ভীম চন্দ্র দাসের সেতু মিষ্টান্ন ভান্ডার পুড়ে ছাই হয়ে যায়। এছাড়াও অজিত সাহার সাগর ক্লোথ স্টোর, কৃষ্ণ দত্তের হৃদয় বস্ত্র বিতান, দুলাল চন্দ্র সাহার মা মেডিকেল হলের মালামাল আংশিক পুড়ে ক্ষতি হয়েছে। 

সাহা ক্লোথ স্টোরের মালিক বলরাম সাহা বলেন,  মঙ্গলবার রাত ৮টা দিকে আমরা দোকান বন্ধ করে বাড়ি চলে যাই। রাত ২টার দিকে খবর পাই বাজারে আগুনে লেগেছে। বাড়ি থেকে বাজারে এসে দেখি আমার ব্যবসা প্রতিষ্ঠানটি সম্পূর্ণ পুড়ে ছাই হয়েগেছে। আমার দোকানে প্রায় ৫০লক্ষ টাকার কাপড় ছিল।

ঘাঘর বাজার ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক মোস্তফা কামাল বলেন, এই অগ্নিকান্ডের ঘটনায় প্রায় দেড় কোটি টাকার ক্ষতি হয়েছে। অধিকাংশ ব্যবসায়ীরাই ব্যাংক ঋণ নিয়ে ব্যবসা করছেন। আমরা আমাদের সমিতির পক্ষ থেকে এ সকল ব্যবসায়ীর ব্যাংক ঋণের সুদ মওকুফ ও নতুন করে ঋণ দেওয়ার দাবি জানাচ্ছি। 

উপজেলা ফায়ার স্টেশনের লিডার সিরাজুল ইসলাম বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে ছুটে গিয়ে কোটালীপাড়া এবং গোপালগঞ্জ ২টি ইউনিট ১ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনি। বৈদ্যুতিক গোলযোগের কারণে সাহা সু ষ্টোর থেকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে বলে আমরা প্রাথিমিক ভাবে ধারণা করছি।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.