× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ময়মনসিংহে যুবককে হত্যার দায়ে মামলায় ৩ জনের যাবজ্জীবন

ময়মনসিংহ ব্যুরো

০৫ জুলাই ২০২২, ০৮:৪৩ এএম

ময়মনসিংহে তাইজুদ্দিন (২২) নামের এক যুবককে হত্যার দায়ে মামলায় ৩ জনের যাবজ্জীবন কারাদন্ড এবং দশ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। জরিমানা অনাদায়ে প্রত্যেককে আরও ছয় মাসের সশ্রম কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে। মঙ্গলবার (৫ জুলাই) দুপুরে ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ হেলাল উদ্দিন এ রায় দেন।

জেলা ও দায়রা জজ আদালতের সহকারী পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট সোহরাব উদ্দিন খান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান,দন্ডপ্রাপ্তরা হলেন, অহিদ মিয়া (৩৮), মোবারক হোসেন (৩৬) এবং মজনু মিয়া (২৬)। তারা ত্রিশাল উপজেলার কোনাবাড়ী ও সাখুয়া গ্রামের বাসিন্দা। আসামিদের মধ্যে মোবারক হোসেন পলাতক রয়েছেন।

আদালতের এপিপি অ্যাডভোকেট সোহরাব উদ্দিন খান মামলার বিষয়ে বলেন, ‘২০১২ সালের ১১ আগস্ট ত্রিশাল উপজেলার কোনাবাড়ী নদীরপাড় এলাকা থেকে এক অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে ত্রিশাল থানার তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) শাহীনূর আলম মরদেহের পরিচয় শনাক্ত ও হত্যার রহস্য উদঘাটন করেন। জানতে পারে নিহতের নাম তাইজুদ্দিন (২২)।

এ ঘটনায় ওই পুলিশ কর্মকর্তা হত্যাকান্ডে জড়িত তিনজনকে আসামি করে থানায় এজাহার দেন। পরে নিহতের বাবা মৃত নূরুল ইসলাম বাদি হয়ে পৃথক হত্যা মামলা করলে আসামি মোবারক হোসেন হত্যাকান্ডের দায় স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।’

ওই মামলার তদন্ত এবং সাক্ষ্য প্রমাণে অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত এ রায় দেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.