× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

তুষার ধারা কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২৪, ১৫:০৮ পিএম

রাজধানীর কদমতলী থানা এলাকায় তুষার ধারা কল্যাণ সমিতির চতুর্দশ বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার (২৯ জুন) সমিতির উদ্যোগে চতুর্দশ দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। 

আধুনিক ও পরিকল্পিত মডেল টাউন করার লক্ষ্যে একটি সুন্দর স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হিসেবে জনগণের জন্য কাজ করে যাচ্ছে তুষার ধারা কল্যাণ সমিতি। তুষারধারা কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মিন্টু আহমেদের সঞ্চালনায় এবং সভাপতি এডভোকেট আমিনুল ইসলামের সভাপতিত্বে দিনব্যাপী সাধারণ সভায় সংগঠনের বিভিন্ন স্তরের সংগঠকরা সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরেন। জনগণের জীবনমান উন্নয়নের লক্ষ্যে দীর্ঘমেয়াদী পরিকল্পনা নিয়ে কাজ করে যাচ্ছে তুষার দ্বারা কল্যাণ সমিতি। 

বিশেষ করে তুষার ধারাবাস স্ট্যান্ড ফুট ওভারব্রিজ নির্মাণ ও যাত্রী ছাউনি স্থাপনের জন্য সরকারের দৃষ্টি আকর্ষণ করে কাজ করে যাচ্ছে সমিতিটি। ইতোমধ্যে তুষারধারা কল্যান সমিতি জনকল্যাণমুখী কাজ করে জনগণের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়নে কাজ করছে তারা। জনদুর্ভোগ দূরীকরণে রাস্তা নির্মাণ, মহল্লার নিরাপত্তার জন্য গেট নির্মাণ এবং নিজেদের মধ্যে ভাতৃত্ববোধ তৈরি করে ঐক্যবদ্ধ হওয়ার চিন্তা নিয়ে এগিয়ে যাচ্ছে তুষার ধরা কল্যাণ সমিতি।

দ্বি বার্ষিক সাধারণ সভায় সভাপতির বক্তব্যে অ্যাডভোকেট আমিনুল ইসলাম বলেন আমাদেরকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। সমিতির বাজেট স্বচ্ছ থাকতে হবে। বিভিন্ন উন্নয়নমূলক কাজে সবার অংশগ্রহণ চাই। এবং এই তুষার ধারা কল্যাণ সমিতির সুন্দর সুশৃংখল পরিস্থিতি বজায় রেখে নির্বাচন করা হবে। দুপুরের নামাজ ও খাবার গ্রহণের মাধ্যমে প্রথম অধিবেশন সম্পন্ন হয়। এরপর বিরতি নিয়ে আবার দ্বিতীয় অধিবেশন শুরু হয়।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.