× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি ও ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের মধ্যে চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক

২৭ জুন ২০২৪, ১৫:২৫ পিএম

মাইক্রোক্রেডিট রেগুলেটরি অথরিটি ও ঋণস্থিতির ভিত্তিতে শীর্ষ ২০ ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের মধ্যে বাংলাদেশ সরকারের ন্যায় বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

মন্ত্রিপরিষদ বিভাগ কর্তৃক ২০১৪-২০১৫ অর্থবছর হতে সরকারি কর্মকান্ডে দক্ষতা ও দায়বদ্ধতা বৃদ্ধি, গতিশীলতা আনয়ন, সেবার মানোন্নয়ন ও প্রতিষ্ঠানের কার্যকারিতা বৃদ্ধির লক্ষ্যে ফলভিত্তিক কর্মসম্পাদন ব্যবস্থাপনা চালু করা হয়। 

এরই ধারাবাহিকতায় সনদপ্রাপ্ত ঋণস্থিতির ভিত্তিতে শীর্ষ ২০ ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠান ব্র্যাক, আশা, বুরো বাংলাদেশ, টিএমএসএস, সোসাইটি ফর সোস্যাল সার্ভিস (এসএসএস),জাগরণী চক্র ফাউন্ডেশন, সাজেদা ফাউন্ডেশন, পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র, ইউনাইটেড ডেভেলপমেন্ট ইনেসিয়েটিভ ফর প্রোগ্রামড একশনস (উদ্দীপন), পল্লী মঙ্গল কর্মসূচী (পিএমকে), শক্তি ফাউন্ডেশন, বাংলাদেশ এক্সটেনশন এডুকেশন সার্ভিসেস (বীজ), গ্রাম উন্নয়ন কর্ম (গাক), সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র্যাকটিসেস (সিদীপ), পিপলস ওরিয়েন্টেড ইমপ্লিমেন্টেশন (পপি), রিসোর্স এন্ট্রিগ্রেশন সেন্টার (রিক), আরডিআরএস বাংলাদেশ, দুঃস্থ স্বাস্থ্য কেন্দ্র (ডিএসকে) ও এসকেএস ফাউন্ডেশন এর সাথে অথরিটি বার্ষিক কর্মসম্পাদন চুক্তি স্বাক্ষরিত হয়। অথরিটির পক্ষে এক্সিকিউটিভ ভাইস চেয়ারম্যান জনাব মো: ফসিউল্লাহ্ ও ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের পক্ষে নিজ নিজ প্রধান নির্বাহীগণ উক্ত চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে অথরিটির ও ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। এই চুক্তি স্বাক্ষরের ফলে এখন থেকে প্রতিষ্ঠানগুলো নির্ধারিত গুরুত্বপূর্ণ সূচকে তাদের লক্ষ্যমাত্রা অনুযায়ী ত্রৈমাসিক ভিত্তিতে অথরিটিতে তথ্য সরবরাহ করবেন যা মূল্যায়ন করে প্রতিষ্ঠানগুলোকে পুরস্কৃত করা হবে।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.