× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

মিডল্যান্ড ব্যাংকের ১১ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

২০ জুন ২০২৪, ১৭:৫৩ পিএম

মিডল্যান্ড ব্যাংক পিএলসি. (এমডিবি) বৃহস্পতিবার (২০ জুন) দেশের ৪র্থ প্রজন্মের প্রাইভেট কমার্শিয়াল ব্যাংক হিসাবে তার বাণিজ্যিক কার্যক্রমের ১১ম বছর পূর্ণ করেছে।

এসময় ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ড রুমে একটি দোয়ার আয়োজন করা হয়।

দোয়া অনুষ্ঠানে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিম, বিভাগীয় প্রধানগণ উপস্থিত ছিলেন। 

ব্যাংকের ১১তম বর্ষের সফল সমাপ্তির জন্য ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান-উজ জামান সকলকে আন্তরিক ধন্যবাদ জানান। 

মোঃ আহসান-উজ জামান সকল ক্লায়েন্ট, শেয়ারহোল্ডার, নিয়ন্ত্রক সংস্থা এবং কর্মীদের প্রতি তার কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি আরো বলেন, “আমরা পরিষেবা ও পণ্যাদিতে উদ্ভাবনের ক্ষেত্রে সবসমই অগ্রগামী  এবং আজ, আমরা আমাদের গ্রাহকদের জন্য নতুন একটি পন্য “এমডিবি সিকিউরড ক্রেডিট কার্ড” এর আনুষ্ঠানিক উদ্বোধন করতে পেরে অত্যন্ত আনন্দিত। এখন থেকে আমাদের গ্রাহকবৃন্দ মিডল্যান্ড ব্যাংক এর মোবাইল অ্যাপ (মিডল্যান্ড অনলাইন) এর মাধ্যমে যেকোন সময় যেকোন স্থান থেকে তার ডিপিএস/এফডিআর এর বিপরীতে ডিজিটাল সিকিউরড ক্রেডিট কার্ড গ্রহন করতে পারবে।

তিনি আরো বলেন, প্রযুক্তি নির্ভর সমাধান বাস্তবায়নে মিডল্যান্ড ব্যাংক সর্বদা অগ্রণী ছিল। ব্যাংকটি তার মূল্যবান গ্রাহকদের বিভিন্ন ধরণের ব্যাংকিং চাহিদা মেটাতে একাধিক কাস্টমাইজড সমাধান দেয়। ব্যাংকের প্রযুক্তিগত অগ্রগতির অধীনে “সিকিউরড ক্রেডিট কার্ড” পন্যটি ডিজিটালাইজড সংযোজনগুলির মধ্যে আরো একটি, যার জন্য গ্রাহককে কোনও শাখায় যাওয়ার প্রয়োজন হবে না এবং কাগজপত্রেরও প্রয়োজন হবে না।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.