× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ঈদে ফ্যান্টাসি কিংডমের নতুন আকর্ষণ টর্নেডো ৩৬০ ভিআর

নিজস্ব প্রতিবেদক

১২ জুন ২০২৪, ১৮:০৯ পিএম

ফ্যান্টাসি কিংডমের নতুন আকর্ষণ টর্নেডো ৩৬০ ভিআর, ছবি : প্রতিনিধি

ঈদ মানেই বাড়তি আনন্দ। ঈদ মানেই ফ্যান্টাসি কিংডমের বিশেষ আয়োজন। প্রতিবারই ঈদ উৎসব উদযাপনের জন্য ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স বিনোদন পিপাসুদের কথা চিন্তা করে, ভিন্ন রকম নতুন নতুন আয়োজন করে থাকে।

তারই ধারাবাহিকতায় আসন্ন পবিত্র ঈদুল আযহা উৎসবে ফ্যান্টাসি কিংডম কমপ্লেক্স-এ অত্যাধুনিক আন্তর্জাতিক মানসম্পন্ন তুরস্কে উদ্ভূত রাইড টর্নেডো ৩৬০ ভিআর সংযোজন করা হয়েছে। 

টর্নেডো ৩৬০ ভিআর আনার মাধ্যমে দেশের বিনোদন খাতে নতুন দ্বার উন্মোচন হয়েছে।  বিস্ময়কর দৃশ্য, ডায়নোসর, হাই-স্পিড রেসিং বাস্তবে অনুভব করার সাথে ৩৬০ ডিগ্রি রোটেশন রাইডটির রোমাঞ্চের মাত্রা আরও বাড়িয়ে দিবে।

টর্নেডো ৩৬০ ভিআর রাইডটিতে ব্যবহৃত হয়েছে ফাইবারগ্লাস শোল্ডার হারনেস; সাথেই রয়েছে অতিরিক্ত বেল্ট লক যেন দর্শনার্থীদের নিরাপত্তায় কোনো ত্রুটি না থাকে। আবার ভিআর হেডসেট ৫.১ সাউন্ড সিস্টেমের মাধ্যমে তারা বাস্তবের মতো ছবি দেখতে ও শুনতে পাবে এই রাইডটিতে। সাত মিনিটব্যাপী চলমান এই রাইডটি দর্শনার্থীদের মনে বিশেষ দাগ কেটে যাবে বলে বিশ্বাস করা হচ্ছে। 

বিগত দুই যুগ ধরে ফ্যান্টাসি কিংডম দেশের দর্শনার্থীদের ভিন্নধর্মী বিনোদনের ব্যবস্থা করে আসছে। টর্নেডো ৩৬০ ভিআর তাদের এই প্রচেষ্টার আরেকটি সংযোজন। ভার্চুয়াল রিয়ালিটির জগতে বিনোদনের ভিন্ন মাত্রা যোগ করতে ফ্যান্টাসি কিংডম-এ, এই নতুন রাইডের কোনো জুড়ি নেই। বিনোদন শিল্পে নতুন মাত্রা যোগ করার লক্ষে সবসময় কনকর্ড এন্টারটেইনমেন্ট কোঃ লিঃ পথিকৃত।

Sangbad Sarabela

সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । সম্পাদক: 01703-137775 । [email protected] । বিজ্ঞাপন ও বার্তা সম্পাদক: 01894944220

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.