× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

চট্টগ্রামে ম্যারিকো ও এলবিয়ন গ্রুপের চুক্তি সম্পাদন

চট্টগ্রাম প্রতিনিধি

২১ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৪ এএম । আপডেটঃ ২১ ফেব্রুয়ারি ২০২২, ০৫:৪৬ এএম

চট্টগ্রামের ৪টি উপজেলায় ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের পণ্য বিতরণ করতে যাচ্ছে এলবিয়ন গ্রুপ। আনোয়ারা, বাঁশখালি, পটিয়া ও বোয়ালখালীতে ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের পণ্য বিতরণ চলতি ফেব্রুয়ারী মাসেই শুরু করেছে এলবিয়ন গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান এলবিয়ন ডিস্ট্রিবিউশন।

মেরিকো পণ্য বিতরণ কার্যক্রমের যাত্রা শুরু উপলক্ষে সম্প্রতি চট্টগ্রামে এলবিয়ন গ্রুপের কর্পোরেট অফিসে পক্ষদ্বয়ের মধ্যে পরিবেশক চুক্তি সাক্ষর অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন এলবিয়ন গ্রুপের চেয়ারম্যান রাইসুল উদ্দিন সৈকত ও ব্যবস্থাপনা পরিচালক মো. মুনতাহার উদ্দিন সাকিব এবং ম্যারিকো বাংলাদেশ লিমিটেডের পক্ষে পূর্বাঞ্চলের রিজিওনাল হেড তাইফুর ফেরদৌস ও এরিয়া সেলস ম্যানেজার মো. আশরাফুল ইসলাম।

উল্লেখ্য, এলবিয়ন গ্রুপ জীবন রক্ষাকারী ঔষধ উৎপাদনে অত্যন্ত সফল, জনপ্রিয় ও স্বনামধন্য একটি শিল্প গ্রুপ। ঔষধের গুনগত মানের জন্য আইএসও ২০০১ ও ২০১৫ সনদ ও অর্জন করেছে এলবিয়ন গ্রুপ। বিগত কয়েক বছর ধরে ১২-১৫ শতাংশ প্রবৃদ্ধি অর্জন করেছে তারা। এলবিয়ন গ্রুপ ২০২০ সালে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের সাথে বিপনন চুক্তির মাধ্যমে ডিস্ট্রিবিউশন ব্যবসার যাত্রা শুরু করে।

অন্যদিকে, ম্যারিকো বাংলাদেশ লিমিটেড একটি ভোগ্যপণ্য উৎপাদনকারী বহুজাতিক কোম্পানি। ভারতের মুম্বাইতে প্রতিষ্ঠানটি সদর দপ্তর। ১৯৯৯ সালে যাত্রা শুরু করা ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশের সেরা ৩ এফএমসিজি বহুজাতিক কোম্পানির একটি এবং সৌন্দর্য  সুস্বাস্থ্য খাতের পণ্য সমাহার সমৃদ্ধ বিশ্বস্ত একটি ব্র্যান্ড। ইতোমধ্যে এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড প্যারাস্যুটব এডভান্সড ক্রমবর্ধমান একটি শক্তিশালী ভোক্তাশ্রেণীকে সাথে নিয়ে শীর্ষ ১০ বিশস্ত ব্র্যান্ড এর মধ্যে স্থান করে নিয়েছে। মেইড ইন বাংলাদেশের গর্বিত অ্যাম্বাসেডর হিসেবে ম্যারিকোর ৯৯ শতাংশ পণ্যই বাংলাদেশে উৎপাদিত হয় এবং এসব পণ্য ইন্ডিয়া, মধ্যপ্রাচ্য ও নেপালে রপ্তানি করা হয়। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ঢাকা এবং চট্টগ্রাম স্টক এক্সেঞ্জের তালিকাভুক্ত একটি কোম্পানি।



Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.