× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

এশিয়ান পেইন্টস এর ‘বিউটিফুল হোমস’ ক্যাম্পেইনের বিজয়ীদের নাম ঘোষণা

১০ জুন ২০২৩, ০৬:২০ এএম

এশিয়ার দ্বিতীয় বৃহত্তম পেইন্ট ম্যানুফেকচারার এশিয়ান পেইন্টস প্রতিষ্ঠানটির আয়োজিত গৃহসজ্জা (হোম ডেকর) বিষয়ক প্রতিযোগিতা ‘বিউটিফুল হোমস ২০২৩’ এর বিজয়ীদের নাম ঘোষণা করেছে। নান্দনিক গৃহসজ্জাকে আরো অনুপ্রাণিত করতে বাংলাদেশজুড়ে গ্রাহকদের এই ক্যাম্পেইন এ আমন্ত্রণ করা হয়েছিল।

গত বৃহস্পতিবার রাজধানী ঢাকায় এক বর্ণিল আয়োজনে বৈশ্বিক আইকন ও বাংলাদেশ টি২০ ক্রিকেট স্কোয়াডের দলনেতা এবং এশিয়ান পেইন্টস এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বিজয়ীদের কাছে পুরস্কার হস্তান্তর করেন।  

‘বিউটিফুল হোমস’ প্রতিযোগিতার প্রথম বিজয়ী ‘ঢাকা-দুবাই-ঢাকা’ এয়ার টিকিট জিতে নিয়েছেন। দ্বিতীয় থেকে পঞ্চম বিজয়ীরা পেয়েছেন ‘ঢাকা-কলকাতা-ঢাকা’ এয়ার টিকিট এবং ৬ষ্ঠ থেকে ১০ম বিজয়ীরা জিতে নিয়েছেন ‘ঢাকা-কক্সবাজার-ঢাকা’ এয়ার টিকিট। এছাড়া, শীর্ষ দশ বিজয়ী বৈশ্বিক আইকন সাকিব আল হাসান এর সঙ্গে ডিনারের বিশেষ সুযোগ লাভ করেছেন।  

এশিয়ান পেইন্টস এর কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জি বলেন, “বিউটিফুল হোমস’ ক্যাম্পেইন এর মাধ্যমে গ্রাহকদের সম্মানিত করতে পেরে এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড আনন্দিত। ইতোমধ্যেই গৃহসজ্জায় তারা তাদের আগ্রহ ও মেধার পরিচয় দিয়েছেন। গ্রাহকদের বাসস্থানগুলোকে তাদের স্বপ্নের বাড়িতে রূপান্তরিত করার এই ইচ্ছায় তাদের পেইন্টিং পার্টনার হতে পেরে আমরা অত্যন্ত গর্বিত। মার্কেট লিডিং পেইন্টিং সল্যুশন্স প্রদানের মাধ্যমে আমরা প্রতিটি ধাপে গ্রাহক সন্তুষ্টি নিশ্চিত করে থাকি। তাদের বাড়িগুলোকে সুন্দর ক্যানভাসে রূপ দেবার লক্ষ্যে তাদের অনুপ্রাণিত করতে আমরা কাজ করে যাচ্ছি।”

এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর সাকিব আল হাসান বলেন, “এশিয়ান পেইন্টস এর যে জিনিসটা আমার সবচেয়ে পছন্দের সেটা হলো তারা তাদের গ্রাহকদের ঘরগুলোকে বিউটিফুল হোমে রূপান্তরিত করতে সবসময়ই তাদের প্রোডাক্ট এবং সার্ভিসের মাধ্যমে সেরাটা দিয়ে থাকে। তারা প্রতিনিয়তই নতুন নতুন সব উদ্ভাবনী আইডিয়া আর সার্ভিস নিয়ে আসছে গ্রাহকদের জন্য।” 

জমকালো এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- এশিয়ান পেইন্টস বাংলাদেশ লিমিটেড এর ম্যানেজমেন্ট টিম এর কান্ট্রি হেড বুধাদিত্য মুখার্জিসহ প্রসিদ্ধ স্থপতি, ইন্টেরিয়র ডিজাইনার এবং ‘বিউটিফুল হোম কনটেস্ট’ এর বিজয়ীরা। এছাড়া অনুষ্ঠানে আরো যোগদান করেন- ডিলার, সেইফ ইজি পেইন্টিং সার্ভিস প্রোভাইডাররা, যারা গ্রাহকের একটি দৃষ্টিনন্দন বাড়ির সজ্জায় গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.