× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

পার্বত্য ৩ উপজেলায় ভ্রমণে নিষেধাজ্ঞা বাড়লো

বান্দরবান প্রতিনিধি

১২ নভেম্বর ২০২২, ০৭:১৯ এএম

আবারো বাড়িয়েছে পার্বত্য তিন উপজেলায় পর্যটকদের যাতায়াতের নিষেধাজ্ঞা। বান্দরবানের পর্যটন এলাকার  রুমা, রোয়াংছড়ি,  ও থানচিসহ তিন উপজেলায় পর্যটকদের নিরাপত্তার স্বার্থের  আগামী ১৬ নভেম্বর পর্যন্ত পর্যটক ভ্রমণ নিষেধাজ্ঞা বৃদ্ধি করেছে জেলা প্রশাসন। 

শনিবার  (১২ নভেম্বর) সন্ধায়  বান্দরবান  জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি  সাক্ষরিত মাধ্যমে গণবিজ্ঞপ্তি নোটিশ জারি করা হয়।

নিষেধাজ্ঞা আরোপের চিঠিতে বলা হয়, সদর দপ্তর, বান্দরবান রিজিয়ন, সেনানিবাসের ১২ নভেম্বর ১৪০/৩১/জিএস (ইন্ট) পত্রে আলোকে পর্যটকদের নিরাপত্তার বিষয়টি বিবেচনাকরত  বান্দরবান পার্বত্য জেলার রুমা, রোয়াংছড়ি,  এবং থানচি উপজেলায় স্থানীয় ও বিদেশি পর্যটকদের ভ্রমণ নিষেধাজ্ঞা  আগামী ১৬ নভেম্বর পর্যন্ত বর্ধিত করা হলো।

মিয়ানমারের সীমান্তবর্তী রাঙামাটির বিলাইছড়ি উপজেলার দুর্গম বড়থলি ইউনিয়ন ও ওই ইউনিয়ন–সংলগ্ন বান্দরবানের রুমা ও রোয়াংছড়ি উপজেলায় গত ৯ অক্টোবর থেকে আইনশৃঙ্খলা বাহিনী সমন্বিত জঙ্গিবিরোধী অভিযান পরিচালনা করছে।

উল্লেখ্য,   গত ১৭অক্টোবর থেকে রুমা ও রোয়াংছড়ি উপজেলা অনির্দিষ্টকালের জন্য পর্যটকদের যাতায়াতের নিষেধাজ্ঞা জারি করা হয়। এরপর থেকে দফায় দফায় পর্যটকদের নিষেধাজ্ঞা জারি করে প্রশাসন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.