× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

৪০ কোটিতে নতুন বাড়ি কিনলেন সৌরভ

স্পোর্টস ডেস্ক

২২ মে ২০২২, ০৬:৪৭ এএম

ছবিতে মা মঙ্গলচণ্ডী ভবন। ইনসেটে সৌরভ গাঙ্গুলি।

সৌরভ গাঙ্গুলির জন্ম বেহালার বীরেন রায় রোডের মা মঙ্গলচণ্ডী ভবন-এ। সেখানেই তিনি কাটিয়েছেন জীবনের ৪৮ বছর। তবে কাজের প্রয়োজনে বাড়িটি ছাড়তে হচ্ছে তাকে।

ভারতের সাবেক অধিনায়ক এবার উঠছেন কলকাতা শহরের লোয়ার লাওডন স্ট্রিটে নিজাম প্যালেসের একেবারে কাছে একটি দ্বিতল বাড়িতে।

২৩.৬ কাঠা জমির ওপর তৈরি বাড়িটির দাম ৪০ কোটি রুপি।

কলকাতার গণমাধ্যমগুলো জানিয়েছে, এই দ্বিতল ভেঙে নতুন করে নিজের মতো করে বাড়ি বানাবেন সৌরভ। রিয়েল এস্টেট বিশেষজ্ঞরা অবশ্য এই জমিতে সৌরভকে বহুতল ভবন তৈরি না করে বাংলো টাইপ বাড়ি তৈরির পরামর্শ দিয়েছে। জনবহুল এলাকায় হলেও বাড়িটি ওই রাস্তার শেষ প্রান্তে হওয়ায় শহরের বুকেও কোলাহলমুক্তই থাকতে পারবে সৌরভ ও তার পরিবার। তবে নতুন বাড়ি কিনে ৪৮ বছরের স্মৃতিবিজড়িত বেহালার বাড়িকে ভুলে যাবেন না সৌরভ।

শোনা যাচ্ছে, সৌরভ সপ্তাহে তিন দিন বেহালার বাড়ি এবং বাকি দিনগুলো নতুন বাড়িতে থাকার চিন্তা-ভাবনা করছেন। একটি ইংরাজি সংবাদমাধ্যমকে বাড়ি কেনা প্রসঙ্গে বিসিসিআই সভাপতি বলেন, 'নিজের বাড়ি কিনতে পারাটা দারুণ অনুভূতি। এটাই চেয়েছিলাম। তা ছাড়া শহরের মাঝখানে থাকাটার অনেক সুবিধাও আছে। তবে দীর্ঘ ৪৮ বছর যেখানে থেকেছি, সেই ঠিকানা ছেড়ে আসাটা ভীষণ কঠিন। '

জানা গেছে, নামি ব্যবসায়ী অনুপমা বাগচী, কেশব দাস বিনানি এবং নিকুঞ্জের থেকে এই সম্পত্তি কিনেছেন 'প্রিন্স অব ক্যালকাটা'। তবে একক মালিকানায় নয়। সৌরভের পাশাপাশি তার স্ত্রী ডোনা গাঙ্গুলি, মেয়ে সানা গাঙ্গুলির পাশাপাশি এই সম্পত্তির মালিক হবেন সৌরভের মা নিরূপা গাঙ্গুলিও। তবে এই নতুন ঠিকানায় কবে থেকে থাকতে শুরু করবেন সৌরভ, সে বিষয়ে এখনো কিছু জানা যায়নি।  নতুন করে বাড়িটি গড়ে তুলতে কিছুটা সময় তো লাগবেই।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.