× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ব্রাজিল ম্যাচেই রোমেরোর বছর শেষ

০৪ ডিসেম্বর ২০২১, ০৫:৪১ এএম

খেলা ডেস্ক: আর্জেন্টিনা জাতীয় দলের রক্ষণ ভাগের সমস্যা অনেকদিনের। সমর্থকদের মধ্যেও এ নিয়ে আফসোসের কমতি ছিল না। তবে সাম্প্রতিক সময়ে এটিই যেন আর্জেন্টিনার ভরসার জায়গা হয়ে উঠছে। তাদের টানা ২৮ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ডটিতে ভূমিকা আছে দুর্ভেদ্য রক্ষণের।

এই জায়গায় আলবিসেলেস্তেদের অন্যতম ভরসা নাম ক্রিশ্চিয়ান রোমেরো। ২৮ বছর পর আর্জেন্টিনার কোপা আমেরিকা জয়ের অন্যতম নায়ক ছিলেন তিনি। ব্রাজিলকে হারিয়ে এই শিরোপা উঁচিয়ে ধরেছিল আলবিসেলেস্তেরা। এই ব্রাজিলের বিপক্ষে খেলেই শেষ হয়ে গেল রোমেরোর চলতি বছর।

বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের বিপক্ষে ম্যাচে হ্যামস্ট্রিংয়ে চোট পান তিনি। প্রথমে ভাবা হয়েছিল অল্পতেই বোধ হয় বাঁচা যাবে। তবে কয়েকদিন আগে তার ক্লাব টটেনহ্যামের কোচ অ্যান্তেনিও কন্তে জানিয়েছিলেন, আগামী বছরের ফেব্রুয়ারি পর্যন্ত মাঠে ফিরতে পারবেন না রোমেরো। 

এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে নিশ্চিত করেছেন তিনি নিজেই। লিখেছেন, ‘সবদিক থেকেই এটা আমার স্বপ্নের মতো বছর। কিন্তু এটা এমন দুর্ভাগ্যজনকভাবে শেষ হয়ে গেল। আমার পেশীতে চোট পেলাম এরপর সেটা এমন বিশাল হয়ে গেল। এখন আমার মাথায় কেবল সেরে ওঠা ও দ্রুত ফিরে আসার চিন্তা।’

এই বছরটা সত্যিই স্বপ্নের মতো কেটেছে রোমেরোর। জাতীয় দলের হয়ে অভিষেক হয়েছে। ইতোমধ্যে পেয়ে গেছেন প্রথম আন্তর্জাতিক শিরোপার স্বাদও। সিরি আর সেরা ডিফেন্ডারের পুরস্কারও জিতেছেন রোমেরো। এরপর চলতি মৌসুম শুরুর আগে আটালান্টা ছেড়ে যোগ দিয়েছেন টটেনহ্যামে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.