× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

হামলায় আহত বিএনপি নেতার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

২৮ নভেম্বর ২০২২, ০২:৫২ এএম । আপডেটঃ ২৮ নভেম্বর ২০২২, ০৩:০৭ এএম

পটুয়াখালী-৩ (গলাচিপা -দশমিনা) সাবেক সাংসদ পটুয়াখালী জেলা বিএনপি সাবেক সাধারণ সম্পাদক, গলাচিপা উপজেলা বিএনপি সাবেক সভাপতি মো. শাহজাহান খান মৃত্যুবরণ করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (২৮ নভেম্বর) সকাল ১০টায় রাজধানীর ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বিষয়টি নিশ্চিত করেছেন। 

তিনি জানান, গত ৫ নভেম্বর বরিশাল গণ-সমাবেশ যোগদানের সময় ক্ষমতাসীন দল আওয়ামী লীগের নেতাকর্মীদের হামলায় আহত হন তিনি। দীর্ঘদিন ধানমন্ডি ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ সকলে তার মৃত্যু হয়।

শাহাজাহান খানের মৃত্যুর খবর শুনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব এডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ হাসপাতালে যান। এসময় বিএনপি সহ-তথ্য ও গবেষণা সম্পাদক আমিরুল ইসলাম শিমুল, বিএনপি আইনজীবি ফোরাম নেতা এডভোকেট নুরুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন। 

মরহুমের প্রথম জানাজা বাদ যোহর পল্টন বিএনপির অফিসে, ২য় জানাজা পটুয়াখালী জেলা বিএনপি অফিস কার্যালয আগামীকাল মঙ্গলবার সকাল ৯টায়, ৩য় জানাজা সকাল ১১টায় দশমিনা উপজেলায়, ৪র্থ জনাজা বাদ যোহর গলাচিপা উপজেলায়, ৫ম জানাজা বিকাল ৩টায় নিজ ইউনিয়ন চিকনিকান্দীতে অনুষ্ঠিত হবে। তারপর বাদ আছর নিজ বাবা মায়ের কবরের পাশে পারিবারিক কবরস্থান দক্ষিণ সুতাবাড়িয়া গ্রামে দাফন করা হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.