× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জামায়াত বাদে যে কোন দল আসলে জোটে নেবো: সাইদুর রহমান টেপা

২২ জানুয়ারি ২০২২, ০৪:০২ এএম । আপডেটঃ ২২ জানুয়ারি ২০২২, ০৭:৫৯ এএম

আগামী নির্বাচনে জোট করা প্রসঙ্গে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি মো. সাইদুর রহমান টেপা বলেছেন, জাতীয় পার্টি কখনো আওয়ামী লীগের সঙ্গে গাটছাড়া বাঁধেনি। তবে আমরা মনে করেছি স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে ক্ষমতায় দরকার। সেজন্য আমরা আওয়ামী লীগকে সমর্থন দিয়েছি। বর্তমানে অনুষ্ঠিত হয়ে যাওয়া নির্বাচনের ওপর যে গণতান্ত্রিক হামলা হয়েছে এটা যদি চলতে থাকে আগামীতে জাতীয় পার্টি নির্বাচন করবে কি করবে না এটি নিয়ে সন্দেহ আছে। আমরা কারো সঙ্গে জোট করবো কি না সেটি প্রেসিডিয়াম মিটিং-এ সিদ্ধান্ত হবে। তবে জামায়াত বাদে আওয়ামী লীগ বা অন্য দলগুলো আসলে আমরা তাদের সাথে জোট গড়বো।


শনিবার সকাল ১০টায় গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, জাতির জনক জাতির জনকই এখানে রাজনীতির কিছুই নেই। জাতীয় পার্টি করি, বা বিএনপি করি বা অন্য দল করি এটা কোন বিষয় না। জাতির জনককে নিয়ে কোন আপস নেই, কোন বিতর্ক নেই। আমরা জাতির জনকের কথায় মুক্তিযুদ্ধ করেছি, স্বাধীনতা অর্জন করেছি। আমাদের দলের নির্দেশ রয়েছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করার জন্য।

এর আগে বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও কৃষক পার্টির সভাপতি মো. সাইদুর রহমান টেপা। পরে বঙ্গবন্ধুর ও তার পরিবারের শহীদ সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এসময় জাতীয় পার্টির সহ-সভাপতি শেখ আলমগীর হোসেনসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.