× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

দেশের স্বাস্থ্য ব্যবস্থা আরও নাজুক হয়েছে: জিএম কাদের

রংপুর প্রতিনিধি

১১ জানুয়ারি ২০২২, ০৯:৫৩ এএম

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের আরোও বলেন, দেশের স্বাস্থ্য ব্যবস্থা আরও নাজুক হয়েছে। এখন করোনার পর ওমিক্রন যে ভাবে দেখা দিয়েছে যদি বড় ধরনের ওমিক্রম আঘাত হানে তা প্রতিরোধের সক্ষমতা সরকারের নেই। কারণ সরকার সেভাবে প্রস্তুত নয় এটাই আমার মনে হচ্ছে।

জাতীয় পার্টি (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের (জিএম কাদের) এমপি বলেছেন, তিনি বলেন, দেশের আইন শৃংখলা পরিস্থিতি ও দেশের পরিস্থিতি সুখকর নয় ভালো নয়। দেশে মানুষের জীবনের কোন নিরাপত্তা নেই ইজ্জতের দাম নেই বেড়াতে গিয়ে নারী গণধর্ষনের শিকার হচ্ছে। দুপুরে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে জাতীয় পার্টির চেয়ারম্যান এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির ভাইস-চেয়ারম্যান ও নীলফামারীর সংসদ সদস্য আদিলুর রহমান আদেল, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর সভাপতি ও সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, জাতীয় পার্টির কেদ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এস.এম ইয়াসির, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক সম্পাদক ও রংপুর জেলার সহ-সভাপতি আজমল হোসেন লেবু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর যূগ্ম সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক জাহেদুল ইসলাম, রংপুর জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন লিটন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, রংপুর জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক ও উলিপুরের পান্ডুল ইউপির নব নির্বাচিত চেয়ারম্যান আমিনুল ইসলাম, জাতীয় ছাত্র সমাজ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, কেন্দ্রীয় কমিটির সদস্য ও গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ কাজী মশিউর রহমান, রংপুর সদর উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও উপজেলা ভাইস চেয়ারম্যান কাজলী বেগম, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মাসুদার রহমান মিলন প্রমুখ।

পরে সন্ধ্যায় জাতীয় পার্টির সেন্ট্রাল রোড দলীয় কার্যালয়ে রংপুর মহানগর ও জেলা জাতীয় পার্টি আয়োজিত মতবিনিময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.