× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জনগণ এখন আ.লীগ-বিএনপির বাইরে একটি দল চায়: চুন্নু

০৪ জানুয়ারি ২০২২, ১৯:৫৫ পিএম

জাতীয় পার্টির মহাসচিব ও সাবেক মন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেছেন, মানুষ বলে জাতীয় পার্টি নাকি আওয়ামী লীগের 'বি টিম'। কিন্তু ২০১৯ সাল থেকে আওয়ামী লীগের সঙ্গে আমাদের কোনো প্রেম ভালোবাসা নেই। আমরা নিজস্ব পরিচয়ে চলছি। তিনি বলেন, মানুষ আওয়ামী লীগ সরকারের প্রতি বিরক্ত, নেতৃত্বহীন বিএনপির প্রতি আস্থাহীন। বাংলাদেশের জনগণ এখন আওয়ামী লীগ-বিএনপির বাইরে একটি দল চায়, সেটা হচ্ছে জাতীয় পার্টি।

মঙ্গলবার (৪ জানুয়ারি) সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর টাউন হল চত্ত্বরে জাতীয় পার্টির ৩৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চার দিনব্যাপী কর্মসূচির সমাপ্তি দিনে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগ ও স্বাস্থ্য অধিদপ্তরের সমালোচনা করে জাপা মহাসচিব বলেন, স্বাস্থ্য বিভাগে শত শত কোটি টাকা লুটপাট হয়েছে। স্বাস্থ্য অধিদপ্তরে একজন কেরানি ও তার স্ত্রী দেড় হাজার কোটি টাকার মালিক। একজন ড্রাইভার ৫০০ কোটি টাকার মালিক। আমেরিকান গবেষণা সংস্থার রিপোর্ট অনুযায়ী দেশ থেকে প্রতিবছর ৬৪ হাজার কোটি টাকা বিদেশে পাচার হয়। হাজার হাজার কোটি টাকা লোন নিয়ে বিদেশে পাচার হচ্ছে এই সরকারের আমলে।

বিএনপির সমালোচনা করে চুন্নু বলেন, বিএনপি তাদের নেত্রীর চিকিৎসার জন্য দাবি করে। কিন্তু তিনি যখন প্রধানমন্ত্রী ছিলেন এরশাদকে নাজিমুদ্দিন রোড থেকে মেডিকেল বোর্ড শাহবাগ পিজি হাসপাতালে চিকিৎসার জন্য সুপারিশ করলেও আন্দোলন সংগ্রাম করলেও সামান্যতম দয়া হয়নি। কিন্তু আজ বিএনপি নেত্রীর চিকিৎসার জন্য আন্দোলন করতে হয়।

আগামী দুই বছর দলকে আরও সংগঠিত করা হবে জানিয়ে দলটির মহাসচিব বলেন, জনগণের চাহিদা অনুযায়ী কর্মসূচি নিয়ে আমরা তাদের কাছে হাজির হব। এরপর যোগ্য প্রার্থী বাছাই করে ৩০০ আসনেই মনোনয়ন দেব। আমরা আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হতে চাই না।

তিনি আরো বলেন, আগামীতে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে এরশাদের রূপরেখা অনুযায়ী প্রাদেশিক সরকার ব্যবস্থা চালু করা হবে। বেকার সমস্যা বাংলাদেশের প্রধান সমস্যা। বেকারদের কীভাবে কাজে লাগানো যাবে দেশের স্বার্থে তার রূপরেখা জিএম কাদের করছেন।

জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ মহানগর জাতীয় পার্টির সভাপতি জাহাঙ্গীর আহমেদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব প্রেমিডিয়াম সদস্য ফখরুল ইমাম, প্রেসিডিয়াম সদস্য মীর আবদুস সবুর আসুদ, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, যুগ্ম মহাসচিব জসিম উদ্দিন, জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ডা. কে.আর ইসলাম, এনজিও বিষয়ক উপদেষ্টা হাফিজ উদ্দিন মাস্টার, মুক্তাগাছা আসনের সাবেক এমপি সালাহ উদ্দিন মুক্তি প্রমুখ। এর আগে ত্রিশাল ও ভালুকায় পৃথক পথসভায় অংশ নেন জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.