× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জনগণ চাইলে আবারও ক্ষমতায় আসবে আওয়ামী লীগ: ওবায়দুল কাদের

৩০ নভেম্বর ২০২১, ১৮:৩৭ পিএম । আপডেটঃ ০১ ডিসেম্বর ২০২১, ০১:৫৪ এএম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের জনগণ চাইলে আওয়ামী লীগ ও বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা চতুর্থবার ক্ষমতায় থাকবেন।

মঙ্গলবার ধানমন্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে তিনি একথা বলেন। এ সময় কেন্দ্রীয় কমিটির নেতাসহ ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় করেন ওবায়দুল কাদের।

বিএনপি সরকারের পতন চায় প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপির ইচ্ছায় আওয়ামী লীগ ক্ষমতায় বসেনি। জনগণ চাইলে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে।

ওবায়দুল কাদের বলেন, বেপরোয়া গাড়ি যেমন দুর্ঘটনার কারণ, বেপরোয়া পথচারীও দুর্ঘটনার জন্য দায়ী। এ সময় সড়ক পরিবহন আইনে কোনো শিথিলতা আসছে না বলেও উল্লেখ করেন তিনি।

সড়কমন্ত্রী বলেন, গণপরিবহনে হাফ ভাড়া আগে থেকেই কার্যকর ছিল। মাঝে শিথিলতা দেখা গেছে। সরকার বিআরটিসি বাসে ছাত্রছাত্রীদের হাফ ভাড়া নিশ্চিত করেছে। প্রধানমন্ত্রীর আহ্বানে বেসরকারি বাস মালিকরাও হাফ ভাড়া নেয়ার সিদ্ধান্ত নিয়েছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, খালেদা জিয়ার চিকিৎসার বিষয়ে নতুন কোনো সিদ্ধান্ত নেই। তারা বছরের পর বছর মামলা পিছিয়েছে, পরে দণ্ডিত হয়েছে। এজন্য তারাই দায়ী। বিচার বিভাগ স্বাধীন। আদালত যে রায় দেবে, তা মানতে হবে। আইন মানতে হবে, কিন্তু বিএনপি আইন-আদালত কিছুই মানতে চায় না।

তিনি বলেন, বিএনপি ঘোমটা পরে ইউপি নির্বাচনে প্রতীক ছাড়া নির্বাচন করছে। তারা আওয়ামী লীগের বিদ্রোহীদের ওপর ভর করে মারামারি-হানাহানি সৃষ্টি করছে। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ভুল থেকে শিক্ষা নেয়ার সৎ সাহস আওয়ামী লীগের আছে। আমরা ভুলগুলো খুঁজে বের করে সতর্ক হচ্ছি।

সংবাদ সম্মেলন উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, ফারুক খান, ড. আব্দুর রাজ্জাক, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ প্রমুখ।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.