× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

বাসায় আইসোলেশনে আছেন খালেদা জিয়া

নিজস্ব প্রতিবেদক

২৬ জুন ২০২২, ১১:৩৬ এএম

বেগম খালেদা জিয়া। ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হাসপাতাল থেকে বাসায় নেওয়ার পর নতুন করে তার বড় ধরনের কোনো জটিলতা দেখা যায়নি। তবে তিনি তার গুলশানের বাসায় আইসোলেশনে আছেন। 

তার মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান আজ রবিবার (২৬ জুন) সকালে একথা জানান।

তিনি বলেন, একটু আগেই খালেদা জিয়ার বর্তমান শারীরিক অবস্থা নিয়ে তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এ জেড এম জাহিদ হোসেন ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে আমার কথা হয়েছে। ডা. জাহিদ জানান, করোনার কারণে বিএনপি চেয়ারপারসনকে বাসায় আইসোলেশনে রাখা হয়েছে। বর্তমানে তিনি স্কয়ার হাসপাতালের চিকিৎসক রায়হান রাব্বির তত্ত্বাবধানে আছেন।

তিনি আরো বলেন, বাসায় নেওয়ার পর নতুন করে খালেদা জিয়ার বড় ধরনের কোনো জটিলতা দেখা যায়নি। তিনি নিয়মিত খাওয়া-দাওয়া করছেন, কথা বলছেন। বাসায় কর্মরত ব্যক্তিগত সহকারীরা তাকে সার্বক্ষণিক দেখাশোনা করছেন।

এর আগে অসুস্থ হয়ে টানা দুই সপ্তাহ রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত শুক্রবার (২৪ জুন) সন্ধ্যা ৬টা ১০ মিনিটে বাসায় ফেরেন খালেদা জিয়া।

গত ১০ জুন গভীর রাতে হৃদ্‌রোগের সমস্যা নিয়ে এভারকেয়ারে ভর্তি হন খালেদা জিয়া। হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃদ্‌যন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকরা তখন তার হৃদ্‌যন্ত্রে আরো দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.