× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

জহির উদ্দিন স্বপনের নেতৃত্বে বিএনপির ‘মিডিয়া সেল’

বিশেষ প্রতিনিধি

২১ জুন ২০২২, ০৯:১০ এএম

গণমাধ্যমের সঙ্গে যোগাযোগ ও সম্পৃক্ততা বৃদ্ধির লক্ষ্যে ১০ সদস্যের মিডিয়া সেল গঠন করেছে বিএনপি। সাবেক সংসদ সদস্য জহির উদ্দিন স্বপনকে সেলের আহ্বায়ক ও দলের কেন্দ্রীয় প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরীকে সদস্যসচিব করা হয়েছে।

বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। মিডিয়া সেলের অন্য সদস্যরা হলেন সাবেক সংসদ সদস্য ও বিএনপির স্থানীয় সরকারবিষয়ক সহসম্পাদক শাম্মী আক্তার, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের অধ্যাপক মোর্শেদ হাসান খান, বিএনপির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ও সংসদ সদস্য রুমিন ফারহানা, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি এবং দলের তথ্য ও গবেষণা সহসম্পাদক কাদের গণি চৌধুরী, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মীর মোহাম্মদ হেলাল উদ্দিন, দৈনিক দিনকালের নগর সম্পাদক আলী মাহমুদ, দিনকালের বিশেষ প্রতিনিধি আতিকুর রহমান ও বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

প্রসঙ্গত, নবগঠিত মিডিয়া সেলের প্রধান জহির উদ্দিন স্বপন বিএনপির আরও দুটি সংগঠনের সঙ্গে যুক্ত আছেন। এর মধ্যে তিনি বিএনপি কমিউনিকেশন সেলের প্রধান সম্পাদক এবং বাংলাদেশ ন্যাশনালিস্ট রিসার্চ অ্যান্ড কমিউনিকেশনের (বিএনআরসি) পরিচালক পদে আছেন।




Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.