× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

নেছারাবাদ দরবার শরীফে ভক্তদের পদচারণায় মুখরিত

ঝালকা‌ঠি প্রতিনিধি

২২ ফেব্রুয়ারি ২০২২, ০৬:২৮ এএম

ঝালকাঠির নেছারাবাদ দরবার শরীফে ভক্তদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে। দক্ষিণ এশিয়ার ইসলামী চিন্তাবিদ, প্রখ্যাত আলেম, ইসলামী দার্শনিক হাদিয়ে যামান, মুজাদ্দেদে মিল্লাত হযরত কায়েদ ছাহেব হুজুর রহ. প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী নেছারাবাদ কমপ্লেক্সে বার্ষিক ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল ও তোলাবায়ে মুছলিহীন সম্মেলন'২০২২ শুরু হয়েছে।

২২ ও ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার এবং বুধবার দু'দিনব্যাপী এই মাহফিলে যোগ দিতে সারাদেশ থেকে ইসলাম প্রিয় জনতা এবং  মুসলিহীন ভক্তরা গতকাল থেকে নেছারাবাদে আসতে শুরু করেছে। এ সকল ভক্তদের পদচারনায় মূখরিত ঝালকাঠি নেছারাবাদ দরবার শরিফ ও আশ পাশের এলাকা। বিকেল ৩ টায় আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে মাহফিলের কার্যক্রম। ইসলামী ভ্রাতৃত্বের বন্ধনে আবদ্ধ হয়ে বৃহত্তর ঐক্য গড়ে তুলতে দল-মত নির্বিশেষে নেছারাবাদের বার্ষিক মাহফিলে যোগদান করে দো-জাহানের অশেষ নেকী হাসিল করার জন্য আহব্বান জানিয়েছেন মাহফিল এন্তেজামিয়া কমিটি।

এর আগে বার্ষিক ঈছালে ছওয়াব ওয়াজ মাহফিল ও তোলাবায়ে মুছলিহীন সম্মেলন'২০২২ সফল করার লক্ষে ২১ ফেব্রুয়ারি সোমবার রাত সারে ৯টায় নেছারাবাদ কমপ্লেক্স থেকে একটি মিছিল বের করা হয়। মিছিলটি ঝালকাঠি-পিরোজপুর আঞ্চলিক মহাসড়ক ঘুরে পুনরায় কমপ্লেক্সে গিয়ে শেষ হয়। ২৪ ফেব্রুয়ারি বৃহস্পতিবার ফজরের নামাজের পরে আমীরুল মুছলিহীন হযরত খলিলুর রহমান (নেছারাবাদী) হুজুরের তানফীযী বয়ান ও আখেরী মুনাজাতের মাধ্যমে শেষ হবে মাহফিল ও সম্মেলনের কার্যক্রম।

উল্লেখ্,য মাহফিলে যোগদানের জন্য দেশের বিভিন্ন প্রান্ত থেকে গত এক সপ্তাহ ধরে জল ও স্থল পথে লোকজন এসে জমায়েত হয়েছেন।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.