× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে ভেজাল হলুদ-মরিচসহ গ্রেফতার তিন

ফেনী প্রতিনিধি

২৪ জানুয়ারি ২০২২, ০৫:২৬ এএম

ফেনীতে ভেজাল রং ও চালের কুড়া মেশানো ৪২ বস্তা হলুদ-মরিচসহ ৩জনকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠিয়ে পুলিশ। এরা হলেন, নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার হরিপুর গ্রামের মিরাজ আলীর ছেলে মো. জামাল (২৭), বাগের হাটের মোড়লগঞ্জ উপজেলার সাইর খালী গ্রামের মিজানের স্ত্রী নাজমা বেগম (৩০) এবং লক্ষ্মীপুরের রায়পুর উপজেলার চরলক্ষ্মী গ্রামের ইসমাইল ব্যাপারীর স্ত্রী নুর জাহান (৫০)।

এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে র‌্যাব-৭ জানায়, দীর্ঘদিন ধরে ফেনী শহরের তাকিয়া রোড়স্থ কয়েকটি মসলা ভাঙার মিলে ভেজাল মসলা তৈরি করে ফেনী ও আশপাশের হাট বাজারে বিক্রি করে আসছিল। শনিবার রাতে তাকিয়া রোডস্থ বাবুল মিয়ার মসলার মিলে অভিযান । এ সময় ৪২টি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ১ হাজার ৩১৫ কেজি ভেজাল রং ও চালের কুড়া মিশ্রিত মরিচ ও হলুদের গুড়া জব্দ করা হয়। তাৎক্ষণিক ধাওয়া করে মিলঘরে থাকা দুই নারীসহ তিনজনকে আটক করা হয়েছে।

ফেনীস্থ র‌্যাব-৭'র ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক আবদুল্লাহ আল জাবের ইমরান বিষয়টি নিশ্চিত করে জানান, জব্দকৃত ভেজাল মসলার আনুমানিক দাম ৩ লাখ ২৮ হাজার ৭৫০ টাকা।এঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন জানান, র‌্যাব মামলা দিয়ে আটকদের থানায় হস্তান্তর করে। পুলিশের পক্ষ থেকে আসামীদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.