× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

সাতক্ষীরার দেবহাটায় অস্ত্র, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার এক

সাতক্ষীরা প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০৯:৩৪ এএম । আপডেটঃ ২০ জানুয়ারি ২০২২, ০৯:৫৪ এএম

সাতক্ষীরার দেবহাটা থানায় লোহার তৈরী দেশীয় শার্টার গান, গুলি এবং ৪০০ পিচ ইয়াবাসহ তৈয়েব আলী নামে একজন আসামী গ্রেফতার হয়েছে। বুধবার ১৯ জানুয়ারি সন্ধ্যার দিকে দেবহাটা থানা পুলিশ উপজেলার নওয়াপাড়া ইউনিয়নের নাংলা এলাকা থেকে তাকে গ্রেফতার করে।
 
দেবহাটা থানা পুলিশ সুত্রে জানা যায়, দেবহাটা থানার অফিসার ইনচার্জ জনাব শেখ ওবায়দুল্লাহ এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে দেবহাটা থানাধীন নওয়াপাড়া ইউনিয়নের দক্ষিন নাংলা গ্রামস্থ জনৈক আইয়ুব আলী গাজী, পিতা- মৃত রিয়াজ উদ্দিন গাজী এর বসত বাড়ীর সামনে পাকা রাস্তার উপর হইতে আসামী ১. (DM5Q1) তৈয়েব আলী(২৮), পিতা-এফতেহার সরদার @ কালু, মাতা-গুলশান নাহার ,, এনআইডি- ১৯৯৩৮৭১২৫৪৭০০০১৫৯, স্থায়ী: গ্রাম- নোওয়াপাড়া (নওয়াপাড়া (প্রাইমারী স্কুলের পার্শে) উপজেলা/থানা- দেবহাটা, জেলা - সাতক্ষীরা কে গ্রেফতার করে পুলিশ।
 
এসময় তার কাছে থাকা ০১ টি লোহার তৈরী দেশীয় শাটার গান, রাউন্ড গুলি এবং ০১ (এক) রাউন্ড গুলির খোসা ও ৮০,০০০/- (আশি হাজার) টাকা মূল্যের ৪০০ (চারশত) পিস ইয়াবা উদ্ধার করেন।
 
গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে দেবহাটা থানায় একটি অস্ত্র ও মাদক রুজু করা হইয়াছে। যাহা দেবহাটা থানার মামলা নং-১৩ তারিখ-১৯/০১/২০২২ খ্রিঃ। ধারা- ১৮৭৮ সালের অস্ত্র আইনের ১৯-এ তৎসহ ২০১৮ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণির ১০(ক)।
 
এ ব্যাপারে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, সম্প্রতি বিভিন্ন মাধ্যম থেকে দেবহাটার কয়েকটি এলাকায় একটি বিশেষ মহলের হাতে হাতে অবৈধ অস্ত্র চলে যাওয়ার খবর আসছিল।এজন্য পুলিশের নজরদারি ও টহল জোরদার করা হয়েছিল।
 
সর্বশেষ বুধবার সন্ধ্যার আগমুহুর্তে গোপন সংবাদের ভিত্তিতে দক্ষিন নাংলা এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতারকৃত তৈয়ব আলীতে একটি ওয়ান শার্টার গান, নয় রাউন্ড গুলি, গুলির খোসা ও চারশত পিছ ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
 
এ সংক্রান্তে ১৮৭৮ সালের অস্ত্র আইন এবং ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের পরবর্তী গ্রেফতারকৃত তৈয়ব আলীকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।


Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.