× প্রচ্ছদ বাংলাদেশ বিশ্ব রাজনীতি খেলা বিনোদন বাণিজ্য লাইফ স্টাইল ভিডিও সকল বিভাগ
ছবি ভিডিও লাইভ লেখক আর্কাইভ

ফেনীতে মাদক মামলায় এক আসামির যাবজ্জীবন কারাদণ্ড

ফেনী প্রতিনিধি

২০ জানুয়ারি ২০২২, ০৬:১২ এএম । আপডেটঃ ২০ জানুয়ারি ২০২২, ০৬:২১ এএম

ফেনীতে মাদকের মামলায় সুমি আক্তার (৩৬) নামে এক নারীকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছেন আদালত। রায়ে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। বুধবার ফেনীর অতিরিক্ত দায়রা জজ সৈয়দ মো. কায়সার মোশাররফ ইউসুফ এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় অভিযুক্ত ওই নারী আসামী অনুপস্থিত ছিলেন।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়,দণ্ডপ্রাপ্ত সুমি আক্তার কুমিল্লা জেলার লাকসাম উপজেলার সাতবাড়ীয়া এলাকার জয়নাল আবদীনের স্ত্রী। তিনি চট্টগ্রাম জেলার চাঁদগাও থানার বালির হাট ফুল মিয়ার ভাড়া বাসায়বসবাস করতেন ।

আদালত সূত্র জানায়, ২০১০ সালের ২৩ জুন দুপুরের ফেনীর মাদকদ্রব্য অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী সদর উপজেলার ফতেহপুর স্টার লাইন সিএনজি ফিলিং ষ্টেশানের পাশে থেকে ২৮ বোতল আমদানি নিষিদ্ধ ভারতীয় ফেনসিডিলসহ সুমি আক্তারকে গ্রেপ্তার করেন।

এ ঘটনায় ফেনীর মাদকদ্রব্য অধিদপ্তরের পরিদর্শক আবু বকর ছিদ্দিক বাদী হয়ে মাদকদ্রব্য আইনে ফেনী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বাদী নিজেই মামলার তদন্ত কর্মকর্তা হিসেবে একই বছরের ১১ জুলাই আদালতে সুমি আক্তারের বিরুদ্ধে অভিযোপত্র দাখিল করেন।

আদালতের ব্র্যাঞ্চ সহকারী রাজেন্দ্র কুমার ভৌমিক জানান, আদালত থেকে জামিনে ছাড়া পাওয়ার পর থেকে আসামি সুমি আক্তার পলাতক রয়েছেন। তিনি যে দিন আদালতে স্বেচ্ছায় আত্মসমর্পণ করবেন অথবা গ্রেপ্তার হবেন-তখন থেকে ঘোষিত রায় কার্যকর হবে।

Sangbad Sarabela

ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক: কাজী আবু জাফর

যোগাযোগ: । 01894-944220 । [email protected], বিজ্ঞাপন: 01894-944204

ঠিকানা: বার্তা ও বাণিজ্যিক যোগাযোগ : বাড়ি নম্বর-২৩৪, খাইরুন্নেসা ম্যানশন, কাঁটাবন, নিউ এলিফ্যান্ট রোড, ঢাকা-১২০৫।

আমাদের সঙ্গে থাকুন

© 2024 Sangbad Sarabela All Rights Reserved.